১৮ই জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

আবারও জুটি বেঁধেছে নায়ক ইমন ও লাক্স তারকা জাকিয়া বারী মম

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

২০০৬ সালে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে এক ফ্রেমে কাজ করেন নায়ক ইমন ও লাক্স তারকা জাকিয়া বারী মম। মাঝে ছোট পর্দায় জামাল মল্লিকের ‘ঘুড়ি তুমি কার আকাশে উড়ো’ নামের নাটকে কাজ করেন তারা। তবে বড় পর্দায় দীর্ঘদিন পর আবার জুটি হয়ে কাজ করছেন এই দুই তারকা।

ইমন গতকাল বলেন, আমি ও মম দীর্ঘদিন পর আবার একটি চলচ্চিত্রে কাজ করছি। এর নাম ‘আগামীকাল’। পরিচালনা করছেন অঞ্জন আইচ। গত মাসের শেষদিকে বান্দরবানে এর শুটিং শুরু হয়। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে প্রথমবারের মতো জুটি  বেঁধে কাজ করা হয়েছিল আমাদের।

দীর্ঘদিন পর আবার চলচ্চিত্রে কাজ করে ভালো লাগছে। টানা কাজ চলছে। নতুন এ কাজটি নিয়ে আমি আশাবাদী। কাজটি নিয়ে জাকীয়া বারী মম বলেন, থ্রিলার গল্পনির্ভর সিনেমা এটি। এর কাহিনীর মধ্যে এমন কিছু টুইস্ট আছে, যা হয়তো দর্শককে আনন্দ দেবে। আমার বিশ্বাস, ‘আগামীকাল’ দর্শকরা পছন্দ করবেন। এ ছবিতে সূচনা আজাদও অভিনয় করছেন।

এদিকে নায়ক ইমন এ ছবির পর নতুন বছরের শুরুতে ‘আকবর’ সিনেমার কাজ শুরু করবেন। ছবিটি পরিচালনা করবেন সৈকত নাসির। ক’দিন আগে ভারত বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ইমনের অর্জনের ঝুলিতে জমা হয় ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার।

অন্যদিকে জাকিয়া বারী মম এরইমধ্যে বড় পর্দায় দর্শকদের ‘দারুচিনি দ্বীপ’, ‘প্রেম করবো তোমার সাথে’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘আলতাবানু’, ‘দহন’ ও ‘স্বপ্নের ঘর’ সিনেমায় অভিনয় করেছেন। এ ছাড়া ‘ম্যাক্স কি গান’ নামের হিন্দি ভাষার একটি ছবিতেও কাজ করেন তিনি। ভুটানে এর শুটিং হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন সমীর খান। এ ছবিতে সিবিআই চরিত্রে অভিনয় করেছেন মম।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network