২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কর্ম ব্যস্ত মৌসুমী হামিদ : আসছে দুই সিনেমা

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। পাশাপাশি বড় পর্দার দর্শকের কাছেও বেশ প্রশংসিত তিনি। তার অভিনীত ‘ব্ল্যাকমেইল’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ও ‘মেন্টাল’সহ কয়েকটি ছবি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে। সর্বশেষ তার মুক্তিপ্রাপ্ত ছবি হলো ইমপ্রেস টেলিফিল্মের ‘ভালোবাসার রাজকন্যা’।

গেল ঈদে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এটি মুক্তি পায়। এটি নির্মাণ করেন রাজু আলিম।  বর্তমানে মৌসুমী হামিদের হাতে আছে আরো দুটি চলচ্চিত্র। এর একটি হলো গাজী রাকায়েতের ‘গোর’ ও অন্যটি আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। মৌসুমী বলেন, দুটি ছবিরই শুটিং শেষ।

নতুন বছরেই এগুলো দর্শক দেখতে পাবে বলে আশা করছি। দুটি ছবি গল্প প্রধান। অভিনয় করার দারুণ সুযোগ ছিল। একজন শিল্পী নিজেকে ভাঙার মতো চরিত্র আছে দুটি চলচ্চিত্রে। ছবি দুটি নিয়ে আমি দারুণ আশাবাদী।

এদিকে এ অভিনেত্রী এখন ছোট পর্দার একাধিক ধারাবাহিক নাটকে ব্যস্ত সময় পার করছেন বলে জানান। মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘বেমানান’, বাংলাভিশনে ‘জায়গীর মাস্টার’ ও আরটিভিতে ‘বিষয়টি পারিবারিক’। তিনটি ধারাবাহিকেই মৌসুমী ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network