১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

বুবলীর নতুন অধ্যায় রচনা করতে চায়

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শবনম বুবলী। ছিলেন সংবাদ উপস্থাপক। বর্তমানে চলচ্চিত্রের নায়িকা। নিয়মিত কাজ করছেন। ২০১৬ সালে নায়িকা হিসেবে দর্শকের সামনে আসেন এ পর্দাকন্যা। এরইমধ্যে তিনি ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ এবং সবশেষ কোরবানি ঈদে ‘মনের মতো মানুষ পাইলাম না’ শিরোনামের ছবিতে কাজ করেছেন। এরমধ্যে বেশিরভাগ ছবি দর্শক সাদরে গ্রহণ করেছেন। সামনে তার অভিনীত ও শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ছবিটি মুক্তি পাবে।

দর্শকের জায়গা থেকে এমন চাওয়া থাকবে এটাই স্বাভাবিক। তাদের চাওয়া পূরণ করাটাও আমার দায়িত্ব। এরমধ্যে অন্য নায়কের বিপরীতে বেশ কিছু প্রজেক্ট এসেছিল। তবে তা করা হয়নি। যেহেতু করা হয়নি তাই এটা নিয়ে এখন কথা বলতে চাই না। এরমধ্যে কিছু প্রজেক্ট রিলিজও হয়ে গেছে। যেগুলোতে আমার কাজ করার কথা ছিল। তাই আমি সামনে ভালো নির্মাতা, গল্প ও চরিত্র পেলে অবশ্যই করবো। আমি অন্য নায়কের সঙ্গেও কাজ করতে চাই। এ ব্যাপারে যতগুলো ছবির জন্য মিটিং করেছি, একটার ক্ষেত্রেও ব্যাটে-বলে মেলেনি।
কলকাতার একটা ছবিতেও কাজের কথাবার্তা চূড়ান্ত হয়েছিল। কিন্তু সে সময় অন্য ছবির শুটিংয়ের কারণে কাজটি করা হয়নি। সামনে দর্শকরা আমাকে অন্য নায়কের  বিপরীতেও দেখতে পাবেন। এটা দর্শকদের জানাতে চাই। তবে সেজন্য একটু সময় লাগবে। ২০১৬ সালে ঈদুল ফিতরে ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। এরইমধ্যে তার ফিল্মি ক্যারিয়ারের তিন বছর পার হয়েছে । অল্প সময়ে উল্লেখযোগ্য সংখ্যক ছবি দর্শকদের তিনি উপহার দিয়েছেন।
বুবলী বলেন, অল্প সময়ে কাজ করে দর্শকদের সাড়া পেয়েছি। এজন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। সে সঙ্গে ইন্ডাস্ট্রির অনেককেও ধন্যবাদ জানাচ্ছি। সামনে বুবলী কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির কাজ করবেন। এ প্রসঙ্গে তিনি বলেন, কয়েকদিন পরই ‘বীর’ ছবির শুটিং শুরু হবে। ঢাকা ও গাজীপুরে এর দৃশ্যধারণের কাজ টানা চলবে। আমি চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করতে  যাচ্ছি। গল্পটা চমৎকার। এ ছবিতে শাকিব খানের বিপরীতে বুবলী অভিনয় করবেন।
নতুন সিনেমা ‘প্রিয়তমা’-তেও কাজ করার কথা ছিল এ অভিনেত্রীর। সে বিষয়ে জানতে চাইলে বুবলী বলেন, তথ্যটি আমি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জেনেছিলাম। এরপর আর এ নিয়ে কথা হয়নি। এখানো চূড়ান্তভাবে আমাকে কিছু বলা হয়নি। সামনে ভালো কিছু সিনেমায় কাজ করতে চাই। ছবি তো অনেক হচ্ছে। তবে যে ছবিগুলো দর্শকরা মনে রাখবেন, তেমন গল্পের সিনেমায় কাজ করতে চাই। অল্প কাজ হলেও সমস্যা নেই। সংখ্যা বাড়িয়ে কাজ করে যেতে চাই না। ভালো কিছু কাজের বিষয়ে কথা হচ্ছে।
  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network