২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশাকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল মহানগর আওয়ামী লীগের সদস্য পদ থেকে নগরীর ৪নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশাকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার রাতে গণমাধ্যমে প্রেরিত মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আওয়ামী লীগের সংগঠন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মহানগর আওয়ামী লীগের সদস্য পদ থেকে তৌহিদুল ইসলাম বাদশাকে অব্যাহতি দেয়া হয়। এর আগে মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network