২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পুত্র ইয়াবাসহ গ্রেপ্তার

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল সিটি করপোরেশনের ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনিচুর রহমান শরীফের ছেলে শহিদুল ইসলামকে (৪০) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম। এ সময় তার সহযোগী সাব্বির হোসেন হারিছ (৩৫) নামে একজনকেও গ্রেপ্তার করেছে। গত মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে তাদের গ্রেপ্তার করলেও বিষয়টি প্রকাশ পেয়েছে গভীর রাতে। একটি সূত্র জানায়, গ্রেপ্তার অভিযানের পরে ডিবি পুলিশকে ম্যানেজ করতে বিভিন্ন মহল থেকে সুপারিশ আসতে থাকে। ফলে গ্রেপ্তার অভিযানের বিষয়টি শুরুতে কিছুটা সময় চাপা থাকলেও ডিবি পুলিশ মাদক সংশ্লিষ্টতার ঘটনা ছাড় দিতে নারাজ থাকার কথা জানিয়ে সকল তদবির ও প্রস্তাব নাকচ করে দিয়ে মামলার উদ্যোগ নেয়।
ডিবি পুলিশের ভেতরকার একটি সূত্র এই তথ্য নিশ্চিত করে জানিয়েছে- বরিশাল মেট্রোপলিটন পুলিশের দায়িত্বশীল মহল মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। বিশেষ করে পুলিশ কমিশনার এই বিষয়ে হার্ডলাইনে থাকায় কাউন্সিলর পুত্রকে মাদক মামলায় গ্রেপ্তার দেখাতে ডিবি পুলিশ কোনো ধরনের গাফিলতি করেনি।
ডিবি পুলিশের অপর একটি সূত্র জানায়- মঙ্গলবার দুপুরে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজিত কুমার গোমস্তার নেতৃত্বে একটি টিম শহরের ২৬ নম্বর ওয়ার্ডের উত্তর জাগুয়া খালপাড় সড়কে অভিযান চালিয়ে শের-ই বাংলা সড়কের মৃত আবদুল মজিদের ছেলে মো. সাব্বির হোসেন হারিছ (৩৫) এবং ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনিচুর রহমান শরীফের ছেলে মো. শহিদুল ইসলাম শরীফকে (৪০) গ্রেপ্তার করে। এ সময় তাদের শরীরে তল্লাশি চালিয়ে ২০ পিস ইয়াবা পাওয়া যায়। মধ্য রাতে মাদক মামলায় কাউন্সিলর পুত্রকে গ্রেপ্তার দেখানো হয়।
ডিবি পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারা বলছেন- মাদক সম্পৃক্ততায় গ্রেপ্তার ব্যক্তিদের ছেড়ে দেয়ার কোনো সুযোগ নেই।

কারণ সরকার ইতিমধ্যে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। ফলে কাউকে ছাড় না দিয়ে যথাযথ আইনে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network