১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ২৭ ও ২৮ ডিসেম্বর

আপডেট: নভেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

স্থগিত হওয়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে। পুনঃনির্ধারিত সময়সূচি অনুযায়ী বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর ২০১৯ তারিখ রোজ শুক্র ও শনিবার অনুষ্ঠিত হবে।

অদ্য ৭ নভেম্বর ২০১৯ তারিখ সকাল ১০ টায় নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) এর সভাপতিত্বে ভর্তি পরীক্ষা কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে ভর্তি পরীক্ষার নতুন এ সময়সূচি নির্ধারণ করা হয়। আগামী ২৭ ডিসেম্বর ২০১৯ তারিখ শুক্রবার সকাল ১০ টা হতে ১১ টা “খ” ইউনিট, বিকাল ৩ টা হতে ৪ টা “গ” ইউনিট এবং ২৮ ডিসেম্বর ২০১৯ তারিখ শনিবার সকাল ১১ টা হতে ১২:৩০ টা পর্যন্ত “ক” ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য গত ৬ নভেম্বর ২০১৯ তারিখ বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে যোগদান করে অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) বলেছিলেন, আমার প্রথম অগ্রাধিকার হচ্ছে স্থগিত হওয়া ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার তারিখ দ্রুত ঘোষণা করে সুষ্ঠভাবে এর যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি বরিশাল বিশ্ববিদ্যালয়ের http://admission.eis.bu.ac.bd, www.barisaluniv.ac.bd এবং www.bu.ac.bd ওয়েবসাইট সমূহে পাওয়া যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network