১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ কুয়াকাটার ধুলাসার ইউপি চেয়ারম্যান : মসজিদের টাকায় পারিবারিক কবরস্থান নির্মাণ ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের কুয়াকাটায় মানবেতর জীবনযাপন করছে কয়েক হাজার হোটেল কর্মচারী

টরকী বন্দরে অগ্নিকান্ডে পুড়েছে চারটি দোকান

আপডেট: নভেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক \ গৌরনদীর টরকী বন্দরে বুধবার মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় কোটি টাকার সম্পদ ভষ্মিভুত হয়েছে। ÿতিগ্রস্থ ব্যবসায়ী ছাড়াও প্রত্যÿদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে ওই বন্দরের কাঁচা বাজারের দÿিন পাশের গলির রাহাত ষ্টোর নামের একটি মুদি দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।
কয়েক মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ৩০Ñ৩৫ ফুট উচ্চতায় উঠে চারদিকে ছড়িয়ে পড়তে থাকে। অগ্নিকান্ডের সময় বন্দরের অধিকাংশ ব্যবসায়ী তাদের দোকান-পাট বন্ধ করে বাড়ি চলে গিয়েছিল। ঘটনার সময় বন্দরে অবস্থান করা কয়েকজন ব্যবসায়ী ও বন্দর এলাকার বাসিন্দাদের সাথে গৌরনদী ফায়ার ষ্টেশনের দুটি ইউনিট ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে রাত দেড়টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনতে সÿম হয়। আগুন পুরো নেভাতে রাত আড়াইটা বেজে যায়।
ততÿনে বন্দরের রাহাত ষ্টোর ও রাখাল ষ্টোর নামের দুটি মুদি দোকান ছাড়াও বিপ্লব জুয়েলার্স নামের একটি স্বর্নের দোকান এবং ঝন্টু ট্রেডার্স নামের স্কয়ার কঞ্জুমার প্রডাক্টসের ডিলারের পুরো গুদাম পুড়ে ছাই হয়ে যায়। গৌরনদী ফায়ার ষ্টেশনের অফিসার মোঃ কাঞ্চন আলী মৃধা জানান, বন্দরের রাহাত ষ্টোর নামের একটি মুদি দোকানের বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network