২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বামনায় জেডিসি’র পরীক্ষায় ছেলের কক্ষের পরীক্ষক বাবা

আপডেট: নভেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক \ বরগুনার বামনা উপজেলার জেডিসি পরীÿায় ছেলের কÿে পরীÿক ছিলেন বাবা। গত ২ নভেম্বর থেকে শুরু হওয়া পরীÿায় বামনা সদর ফাজিল মাদ্রাসার কেন্দ্রে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, ওই কেন্দ্রে পরীক্ষার্থী হলেন লক্ষীপুরা দাখিল মাদ্রাসার ছাত্র মোঃ আবু মুসা। একই মাদ্রাসার এবতেদায়ী শিক্ষক মোঃ গোলাম মো¯Íফা ওই কেন্দ্রে পরীÿক হিসেবে দায়িত্ব পালন করছেন। যা পরীÿকের রোষ্টারে প্রমান মিলেছে। এ বিষয়ে লক্ষীপুরা মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম ফরিদ বলেন, শিক্ষক কম থাকায় তাকে ডিউটি দেয়া হয়েছে। তবে সে তার ছেলের হলে পরীÿক ছিলেন না। অন্য কÿে ছিলেন। এরপরে আর তাকে ডিউটি দেয়া হবে না।

বামনা সদর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ইউনুস আলী বলেন, বিষয়টি আমি জানি না। শিক্ষকের ছেলে পরীক্ষা দিলে সে হলে ডিউটি করতে পারেনা। এটা অন্যায় করেছে কাল থেকে সে আর ডিউটি করতে পারবেনা আমি দেখবো।

এব্যাপারে মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ওমর ফারুক ভুইয়া বলেন কোন পরীক্ষারর্থীর পিতা পরীক্ষা কেন্দ্রের ভিতরেই ঢুকতে পারবেনা। যদি সে কোন হলে পরীÿক হয়, তবে সেটা অন্যায় করেছে বিষয়টি আমি দেখছি। বামনা উপজেলা নির্বাহী অফিসার শিউলি হরি বলেন বিষয়টি আমার জানা নেই। তবে ঘটনা সত্যি হয়ে থাকলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network