২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
অসুস্থ ক্যাসিনো সম্রাট পর্যটন স্পট বারেকের টিলায় ভারতীয় গবাদি পশুর চালান আটক অনলাইন সমাবেশ: সাম্প্রদায়িক আক্রমণের প্রতিবাদে ১৫টি দেশের দুই শতাধিক অভিবাসী স্বাক্ষরিত ঘোষণা ভোলায় ২২ দিনের নিষেধাজ্ঞা কাটিয়ে নদীতে নামার প্রস্ততি নিচ্ছে জেলেরা ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার অভিযোগে দিনাজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোহাগ ​জেল হাজতে নিসংষভাবে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী ট্রান্সফ্যাট নিয়ন্ত্রণ প্রবিধানমালা প্রণয়নের কাজ শেষ: অপেক্ষা প্রকাশের স্বপ্নের ‘পায়রা সেতু’ উন্মুক্ত : উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ফেসবুকে স্ট্যাটাস লিখে বিজিবি সদস্যের আত্মহত্যা

আমতলীতে ১০ হাজার ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরন

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি।
আমতলীতে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থ দশ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, ইউএনও মনিরা পারভীন ও পৌর মেয়র মতিয়ার রহমান মঙ্গলবার এ ত্রাণ বিতরন করেন।
জানাগেছে, ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে আমতলীতে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। উপজেলার গুলিশাখালী, কুকুয়া, আঠারোগাছিয়া, চাওড়া, হলদিয়া, আমতলী সদর ,আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন ও আমতলী পৌরসভায় ১০ হাজার পরিবার ক্ষতিগ্রস্থ হয়। এ সকল ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, ইউএনও মনিরা পারভীন ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান চাল, ডাল, চিনি, তেল ও শুকনা খাবার বিতরন করেছেন।
ত্রাণ বিতরন কালে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) কমলেশ মজুমদার,ইউপি চেয়ারম্যান এ্যাড. নুরুল ইসলাম, হারুন অর রশিদ হাওলাদার, বোরহান উদ্দিন মাসুম তালুকদার, আখতারুজ্জামান বাদল খান, মোঃ শহীদুল ইসলাম মৃধা, মোঃ মোতাহার উদ্দিন মৃধা ও একেএম নুরুল হক তালুকদার প্রমুখ।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার ১০ হাজার ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শুকনো খাবার,চাল, ডাল, চিনি ও তেল বিতরন করা হয়েছে। তিনি আরো বলেন, ক্ষতিগ্রস্থ শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা করে টিন ও আর্থিক অনুদান দেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network