১১ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

ইতালির নাপলীতে বৈধ পথে রেমিটেন্স প্রেরন বিষয়ক সভা

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ

ফিরেন্সের পর ইতালীর বন্দর নগরী ভিসুভিয়াসের শহর নাপলীতে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উদ্যোগে প্রবাসীদের নিয়ে রেমিটেন্স প্রেরন শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে। নাপলীর একটি রেষ্টুরেন্টের হলরুমে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালীর সার্বিক ব্যবস্থাপনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী।
প্রধান অতিথি উপস্থিত বিভিন্ন পর্যায়ের প্রবাসী বাংলাদেশীদের নানাবিধ সমস্যা নিয়ে প্রশ্নের উত্তর দেন এবং সমাধানের আশ্বাস দেন। তিনি বলেন বাংলাদেশের অর্থনীতি মূল চালিকা শক্তি বৈদেশিক মুদ্রা যার সিংহ ভাগ অংশীদার আপনারা। আপনাদের প্রেরিত বৈদেশিক মুদ্রা বিভিন্ন ব্যাংক এবং মানি এক্সচেঞ্জ এর মাধ্যমে দেশের অর্থনীতিতে সংযুক্ত হচ্ছে।
তিনি বলেন বর্তমান সরকারের ঘোষিত ২% প্রনোদনা ইতিমধ্যেই গ্রাহকরা পেতে শুরু করেছে। সুতরাং বৈধপথে অর্থ প্রেরন করে উন্নত দেশ গড়ার গর্বিত অংশীদার হউন। সৈয়দ ওয়াসেক মোঃ আলী বলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বাংলাদেশের একটি লিডিং ব্যাংক, যার মাধ্যমে সর্বোচ্চ বিনিময় মূল্য, শতভাগ নিরাপদ ও দ্রুততার সাথে গ্রাহকের কাছে পৌছে যায়। সভায় সভাপতিত্বে করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালী’র ম্যানেজার হামিদ আলম ।
এসময় আরো উপস্থিত ছিলেন সহযোগী ব্যবস্থাপক ফরিদ আহাম্মেদ ও কর্মকর্তাদের মধ্যে রাহাত জামান, ভালেরিও, ফাবিয়ান দুররানী,সমাজ সেবক জয়নাল আবেদীন।সভা পরিচালনা করেন সাংবাদিক খান রিপন। মতবিনিময় সভায় নাপলীস্থ সকল এজেন্টদেরকে কোম্পানির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়। এছাড়া দুপুরে নাপলীর শহরতলী পালমা কাম্পানিয়াতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network