১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
চরফ্যাশনে ২৮ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর সহায়তা : নেই স্বাস্থ্যবিধি বালাই জলবায়ূ পরিবর্তনে সমুদ্র পৃষ্টের উচ্চতা বাড়লেও বাড়েনি চরফ্যাশনের বেড়ী বাধের উচ্চতা ঈদের আগেই শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করে শ্রমিকদের সাথে সহনশীল আচরণ করুন – পীর সাহেব চরমোনাই কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ

বানারীপাড়ায় অনুপ্রবেশকারীরা পাচ্ছেন আওয়ামী লীগের শীর্ষ পদ

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া প্রতিনিধি

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশজুড়ে যখন দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান চালাচ্ছেন ঠিক তখন বানারীপাড়ায় দুর্নীতি মামলায় চার্জশীটভূক্ত এক আসামী ও এক যুবদল নেতা বাগিয়ে নিয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের শীর্ষ পদ।

জানা গেছে উপজেলার বাইশারী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বিএনপি দলীয় সাবেক ইউপি সদস্য ও বিএনপি-জামায়াত জোট সরকার আমলে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত সাড়ে ৩শত মেট্রিক টন ত্রানের চাল আত্মসাৎ মামলার দুদকের চার্জশীটভূক্ত আসামী নজরুল ইসলাম বারেক ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি এবং সৈয়দকাঠি ইউনিয়ন যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য পনিরুজ্জামান পনির ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ বাগিয়ে নিয়েছেন।

এছাড়াও বিভিন্ন ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে বিতর্কিত,অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগের কমিটিতে শীর্ষ পদে ঠাঁই পাওয়ার অভিযোগ রয়েছে। এ ব্যপারে ইতোমধ্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদক বরাবরে বিভিন্ন ওয়ার্ড থেকে ত্যাগী ও পরিÿীত আওয়ামী লীগ নেতা-কর্মীরা লিখিত অভিযোগও দায়ের করেছেন।

এদিকে বিতর্কিত,দুর্নীতিবাজ ও অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগের ওয়ার্ড কমিটিতে পদ পাওয়ায় দুর্নীতিবিরোধী মুজিব অন্তঃপ্রাণ আওয়ামী লীগ নেতা-কর্মীরা বিস্ময় ও ÿোভ প্রকাশ করেছেন। প্রসঙ্গত আগামী ২২ নভেম্বর বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে পৌরসভা সহ উপজেলার ৮ ইউনিয়নের ৮১টি ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network