১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বানারীপাড়ায় অনুপ্রবেশকারীরা পাচ্ছেন আওয়ামী লীগের শীর্ষ পদ

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া প্রতিনিধি

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশজুড়ে যখন দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান চালাচ্ছেন ঠিক তখন বানারীপাড়ায় দুর্নীতি মামলায় চার্জশীটভূক্ত এক আসামী ও এক যুবদল নেতা বাগিয়ে নিয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের শীর্ষ পদ।

জানা গেছে উপজেলার বাইশারী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বিএনপি দলীয় সাবেক ইউপি সদস্য ও বিএনপি-জামায়াত জোট সরকার আমলে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত সাড়ে ৩শত মেট্রিক টন ত্রানের চাল আত্মসাৎ মামলার দুদকের চার্জশীটভূক্ত আসামী নজরুল ইসলাম বারেক ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি এবং সৈয়দকাঠি ইউনিয়ন যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য পনিরুজ্জামান পনির ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ বাগিয়ে নিয়েছেন।

এছাড়াও বিভিন্ন ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে বিতর্কিত,অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগের কমিটিতে শীর্ষ পদে ঠাঁই পাওয়ার অভিযোগ রয়েছে। এ ব্যপারে ইতোমধ্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদক বরাবরে বিভিন্ন ওয়ার্ড থেকে ত্যাগী ও পরিÿীত আওয়ামী লীগ নেতা-কর্মীরা লিখিত অভিযোগও দায়ের করেছেন।

এদিকে বিতর্কিত,দুর্নীতিবাজ ও অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগের ওয়ার্ড কমিটিতে পদ পাওয়ায় দুর্নীতিবিরোধী মুজিব অন্তঃপ্রাণ আওয়ামী লীগ নেতা-কর্মীরা বিস্ময় ও ÿোভ প্রকাশ করেছেন। প্রসঙ্গত আগামী ২২ নভেম্বর বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে পৌরসভা সহ উপজেলার ৮ ইউনিয়নের ৮১টি ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network