১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

স্ত্রীর গলাকেটে মাথা হাতে নিয়ে থানায় হাজির স্বামী

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

স্ত্রীকে গলাকেটে হত্যার পর কাটা মস্তক হাতে নিয়ে থানায় হাজির হয়েছে এক ব্যক্তি। বর্বর এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। খবর ইন্ডিয়া টুডের।

পাষণ্ড স্বামীর নাম নরেশ। সে পেশায় একজন টিভি মেকানিক। নেশাগ্রস্ত অবস্থায় রোববার রাতে সে এই হত্যাকাণ্ড ঘটায়। স্ত্রী মদ খেতে বাধা দেয়ায় সে এই হত্যাকাণ্ড ঘটায়। তবে নরেশের অভিযোগ তার স্ত্রীর পরকীয়ায় লিপ্ত ছিল।

টিভি মেকানিক নরেশ ১৭ বছর আগে শান্তিকে বিয়ে করেন তিনি। তাদের তিন মেয়ে এবং এক ছেলে আছে। নরেশ নেশাগ্রস্ত। প্রায়ই সে মদ খায়। আর এ নিয়েই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

রোববার রাতে নিজ ঘরে বসে মদ খাচ্ছিলেন নরেশ। সে সময় তার স্ত্রী তাকে মদ খেতে বাধা দেন। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে দা নিয়ে স্ত্রীর মাথায় কোপ দেয় সে। পরদিন সকালে ওই কাটা মাথা নিয়েই থানায় হাজির হয় নরেশ।

সোমবার সকালে স্ত্রীর কাটা মাথা হাতে নিয়ে আগ্রার হারি পর্বত পুলিশ স্টেশনে যায় নরেশ। সেখানে গিয়ে পুলিশের কাছে স্ত্রীকে হত্যা করার কথা স্বীকার সে। নরেশের দাবি, স্ত্রীকে হত্যার সময় সে মদ্যপ ছিল না। তার স্ত্রী পরকীয়া করত, এ কারণে তাকে খুন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network