২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে ১০ হাজার ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরন

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি।
আমতলীতে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থ দশ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, ইউএনও মনিরা পারভীন ও পৌর মেয়র মতিয়ার রহমান মঙ্গলবার এ ত্রাণ বিতরন করেন।
জানাগেছে, ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে আমতলীতে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। উপজেলার গুলিশাখালী, কুকুয়া, আঠারোগাছিয়া, চাওড়া, হলদিয়া, আমতলী সদর ,আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন ও আমতলী পৌরসভায় ১০ হাজার পরিবার ক্ষতিগ্রস্থ হয়। এ সকল ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, ইউএনও মনিরা পারভীন ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান চাল, ডাল, চিনি, তেল ও শুকনা খাবার বিতরন করেছেন।
ত্রাণ বিতরন কালে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) কমলেশ মজুমদার,ইউপি চেয়ারম্যান এ্যাড. নুরুল ইসলাম, হারুন অর রশিদ হাওলাদার, বোরহান উদ্দিন মাসুম তালুকদার, আখতারুজ্জামান বাদল খান, মোঃ শহীদুল ইসলাম মৃধা, মোঃ মোতাহার উদ্দিন মৃধা ও একেএম নুরুল হক তালুকদার প্রমুখ।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার ১০ হাজার ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শুকনো খাবার,চাল, ডাল, চিনি ও তেল বিতরন করা হয়েছে। তিনি আরো বলেন, ক্ষতিগ্রস্থ শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা করে টিন ও আর্থিক অনুদান দেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network