২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে অস্ত্রসহ জলদস্যু গ্রেফতার

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শামীম আহমেদ ॥ র‌্যাব-৮ এর বরিশাল সিপিএসসি কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল পিরোজপুরে অভিযান চালিয়ে সাইদুল ইসলাম হাওলাদার (৪০) নামের এক জলদস্যুকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে ই-মেইল বার্তায় পাঠানো এক বিজ্ঞপ্তির মধ্যামে তথ্যের সত্যতা নিশ্চিত করেছে র‌্যাব।
র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন জেলেদের অপহরণ ও চাঁদা আদায়ের জন্য জলদস্যু সাইদুল ইসলামসহ তাদের দলের একাধিক সদস্যরা পিরোজপুর জেলার সদর থানার বকুটিয়া ফেরিঘাট এলাকায় অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিত্বে সোমবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে বরিশাল র‌্যাব-৮ এর সদস্য সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যু দল পালিয়ে গেলেও র‌্যাব সদস্যরা সাইদুল ইসলাম হাওলাদার নামের একজনকে আটক করেছে।
এ সময় সেখানে তল্লাশী চালিয়ে একটি বিদেশী একনালা বন্দুক, দুইটি দেশীয় একনালা বন্দুক, দুইটি রামদা, নয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটক সাইদুল জানায়, তারা ডাকাতির উদ্দেশ্যে শরনখোলা থেকে এসেছে। আটক সাইদুল ইসলাম বাগেরহাট জেলার শরনখোলা থানা এলাকার বাসিন্দা মৃত সৈয়জদ্দিন হাওলাদারের পুত্র। তার নামে শরনখোলা থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে র‌্যাব-৮ এর বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে পিরোজপুরের সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network