২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় অনুপ্রবেশকারীরা পাচ্ছেন আওয়ামী লীগের শীর্ষ পদ

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া প্রতিনিধি

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশজুড়ে যখন দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান চালাচ্ছেন ঠিক তখন বানারীপাড়ায় দুর্নীতি মামলায় চার্জশীটভূক্ত এক আসামী ও এক যুবদল নেতা বাগিয়ে নিয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের শীর্ষ পদ।

জানা গেছে উপজেলার বাইশারী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বিএনপি দলীয় সাবেক ইউপি সদস্য ও বিএনপি-জামায়াত জোট সরকার আমলে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত সাড়ে ৩শত মেট্রিক টন ত্রানের চাল আত্মসাৎ মামলার দুদকের চার্জশীটভূক্ত আসামী নজরুল ইসলাম বারেক ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি এবং সৈয়দকাঠি ইউনিয়ন যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য পনিরুজ্জামান পনির ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ বাগিয়ে নিয়েছেন।

এছাড়াও বিভিন্ন ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে বিতর্কিত,অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগের কমিটিতে শীর্ষ পদে ঠাঁই পাওয়ার অভিযোগ রয়েছে। এ ব্যপারে ইতোমধ্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদক বরাবরে বিভিন্ন ওয়ার্ড থেকে ত্যাগী ও পরিÿীত আওয়ামী লীগ নেতা-কর্মীরা লিখিত অভিযোগও দায়ের করেছেন।

এদিকে বিতর্কিত,দুর্নীতিবাজ ও অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগের ওয়ার্ড কমিটিতে পদ পাওয়ায় দুর্নীতিবিরোধী মুজিব অন্তঃপ্রাণ আওয়ামী লীগ নেতা-কর্মীরা বিস্ময় ও ÿোভ প্রকাশ করেছেন। প্রসঙ্গত আগামী ২২ নভেম্বর বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে পৌরসভা সহ উপজেলার ৮ ইউনিয়নের ৮১টি ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network