২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে বিএনপি নেতা সাহেদ আকন সম্রাট আর নেই

আপডেট: নভেম্বর ১৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশাল মহানগর বিএনপির দপ্তর সম্পাদক শাহেদ আকন সম্রাট আর নেই (ইন্নালিল্লাহী…রাজিউন)। বুধবার সকাল পৌনে ১০টায় ইউনাইটেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এর আগে ২ নভেম্বর থেকে লাইফ সার্পোটে ছিলেন তিনি।
মৃত্যুকালে শাহেদ আকন সম্রাটের বয়স হয়েছিলো ৫৪ বছর। তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার ছোট ভাই বরিশাল দক্ষিন জেলা যুবদলের সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লব গণমাধ্যমকে জানান, গত ২ নভেম্বর ওই হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারী করা হয়। তখন তার খাদ্যনালীতে আলসার ধরা পড়ে। সেখান থেকে রক্তক্ষরনের কারণে ওই রাতে তাকে লাইফ সার্পোটে নেয়া হয়। সেই থেকে লাইফ সার্পোটে ছিলেন তিনি। সাহেদ আকন সম্রাট বরিশাল জেলা যুবদলের সাবেক সভাপতি ছিলেন।
এছাড়াও তিনি যুবদলের কেন্দ্রীয় কমিটির যোগাযোগ বিষয়ক সম্পাদক ছিলেন। বৃহস্পতিবার সকাল ৯ টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে ১ম জানাযা ও কাউনিয়া এ কাদের চৌধুরী বিদ্যালয় মাঠে ২য় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
এই রাজনৈতিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহীন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ এবং সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network