২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে বিএনপি নেতা সাহেদ আকন সম্রাট আর নেই

আপডেট: নভেম্বর ১৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশাল মহানগর বিএনপির দপ্তর সম্পাদক শাহেদ আকন সম্রাট আর নেই (ইন্নালিল্লাহী…রাজিউন)। বুধবার সকাল পৌনে ১০টায় ইউনাইটেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এর আগে ২ নভেম্বর থেকে লাইফ সার্পোটে ছিলেন তিনি।
মৃত্যুকালে শাহেদ আকন সম্রাটের বয়স হয়েছিলো ৫৪ বছর। তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার ছোট ভাই বরিশাল দক্ষিন জেলা যুবদলের সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লব গণমাধ্যমকে জানান, গত ২ নভেম্বর ওই হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারী করা হয়। তখন তার খাদ্যনালীতে আলসার ধরা পড়ে। সেখান থেকে রক্তক্ষরনের কারণে ওই রাতে তাকে লাইফ সার্পোটে নেয়া হয়। সেই থেকে লাইফ সার্পোটে ছিলেন তিনি। সাহেদ আকন সম্রাট বরিশাল জেলা যুবদলের সাবেক সভাপতি ছিলেন।
এছাড়াও তিনি যুবদলের কেন্দ্রীয় কমিটির যোগাযোগ বিষয়ক সম্পাদক ছিলেন। বৃহস্পতিবার সকাল ৯ টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে ১ম জানাযা ও কাউনিয়া এ কাদের চৌধুরী বিদ্যালয় মাঠে ২য় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
এই রাজনৈতিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহীন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ এবং সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network