১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিবাহিতরাই বেশি পরকীয়া করেন

আপডেট: নভেম্বর ১৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সমাজে নারী বরাবরই পুরুষের আরাধ্য। তবে নারীদের বোঝা বড়ই কঠিন। অনেকেই মনে করেন, নারীরা সম্পর্ক থেকে তাড়াতাড়ি বেরিয়ে যান। সম্পর্কের গভীরতা তারা বোঝেন না। সম্পর্ক থেকে আগ্রহ কমে গেলেই সরে যান। এমনকী যারা বিবাহিত, তারাও স্বামীর সঙ্গে সারা জীবন কাটাতে চান না। এমনই অনেক তথ্য বেরিয়ে এসেছে ভারতের এক গবেষণায়।

সে সমীক্ষা অনুযায়ী, সবাই না হলেও ৭৭ শতাংশ নারী প্রেমিক বা স্বামীর সঙ্গে প্রতারণা করেন। এদের মধ্যে বেশিরভাগই প্রতিবেশীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

porokia-cover

সমীক্ষায় এও দেখা গেছে, পরকীয়ার জন্য অনেক ডেটিং অ্যাপ আছে। সেখানে ক্রমেই ভিড় বাড়ছে। ভারত ভিত্তিক কোন একটি অ্যাপে এখন সদস্য সংখ্যা ৬ লাখের উপরে। তাদের মধ্যে বেশিরভাগের বয়স ৩৪ থেকে ৩৯। এদের মধ্যে আবার নারীর সংখ্যা বেশি।

গবেষণা থেকে জানা যায়, বিবাহিত নারীরাই পরপুরুষের প্রতি বেশি আকৃষ্ট হচ্ছেন। এর পেছনে অনেক কারণ রয়েছে। তারা একঘেয়ে জীবন থেকে কিছুটা বিরতি চান। কেউ কেউ একঘেয়েমি কাটাতে সমকামীও হয়ে যান।

porokia-cover

সমকামিতা প্রসঙ্গে ভারতের এ গবেষণায় বলা হয়, কোন নারী অন্য নারীর সঙ্গে বিছানা শেয়ার করা নিয়ে আর দ্বিধা করেন না। তারা সমকামিতার মধ্যে নতুনত্ব খোঁজেন। এ ব্যাপারে পুরুষের চেয়ে নারীর সংখ্যাই বেশি।

সমীক্ষা বলছে, ভারতের বেঙ্গালুরু, মুম্বাই ও কলকাতা শহরে এ প্রবণতা বেশি। সমীক্ষায় আরও জানা যায়, ৩১ শতাংশ নারী তাদের প্রতিবেশীর সঙ্গে পরকীয়ায় জড়ান। ৫২ থেকে ৫৭ শতাংশ নারী ব্যবসায়িক ভ্রমণের সময় স্বামী বা প্রেমিকের সঙ্গেও প্রতারণা করে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network