১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

গলাচিপায় রাত ১০ পর্যন্ত জাতীয় পতাকা উড়ছে সরকারি স্কুলে

আপডেট: নভেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গলাচিপা প্রতিবেদক \ গলাচিপায় উপজেলা প্রশাসনের নাকের ডগায় এক টানা ১৩ঘন্টা যাবত উড়ছে জাতীয় পতাকা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার পৌরসভার ৪নং ওয়ার্ডের গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত জাতীয় পতাকা উড়তে দেখা যায় । এব্যাপারে কর্তৃপÿ দৃষ্টি আর্কষণ করা হলেও কোন ব্যবস্থা নেয় নি।
সূত্রজানায়, মঙ্গলবার ১২নভেম্বর সকালে ৯টায় গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পতাকা টানানো হয়। এরপর টানা ১৩ঘন্টা উড়তে থাকে জাতীয় পতাকা। নাম প্রকাশ না করার শর্তে একজন সাংস্কৃতিক কর্মী বলেন, মঙ্গলবার সকালে ওই বিদ্যালয়ে জাতীয় পতাকা টানানো হয় এরপর রাত ১০টা পর্যন্ত ওই বিদ্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখা যায়। স্থানীয় প্রশাসনের নাকের ডগায় কী করে এমন ঘটনা ঘটতে পারে। এব্যাপারে গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিÿিকা গৌরী রানী বলেন, বিদ্যালয়ের নৈস প্রহরী না বলে বাড়ি চলে যাওয়ায় ভুলবশতঃ এমন ঘটনা ঘটেছে আর কোন দিন এমন ভুল হবেনা। এবিষয়ে গলাচিপা উপজেলা শিÿা অফিসার মোঃ মীর রেজাউর ইসলামে বলেন, কেউ যদি এ ধরনের অন্যায় করে থাকে তাহলে আমাদের আইন অনুযায়ি ব্যবস্থা গ্রহন কারা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network