৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ কুয়াকাটার ধুলাসার ইউপি চেয়ারম্যান : মসজিদের টাকায় পারিবারিক কবরস্থান নির্মাণ ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের কুয়াকাটায় মানবেতর জীবনযাপন করছে কয়েক হাজার হোটেল কর্মচারী ঝিনাইদহে টাকা আদায় করতে যুবককে মারধর, মিথ্যা মামলায় বিষপানে আত্মহত্যার চেষ্টা! ৬ মে থেকে চলবে বাস-লঞ্চ : জেলার মধ্যে

গলাচিপায় রাত ১০ পর্যন্ত জাতীয় পতাকা উড়ছে সরকারি স্কুলে

আপডেট: নভেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গলাচিপা প্রতিবেদক \ গলাচিপায় উপজেলা প্রশাসনের নাকের ডগায় এক টানা ১৩ঘন্টা যাবত উড়ছে জাতীয় পতাকা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার পৌরসভার ৪নং ওয়ার্ডের গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত জাতীয় পতাকা উড়তে দেখা যায় । এব্যাপারে কর্তৃপÿ দৃষ্টি আর্কষণ করা হলেও কোন ব্যবস্থা নেয় নি।
সূত্রজানায়, মঙ্গলবার ১২নভেম্বর সকালে ৯টায় গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পতাকা টানানো হয়। এরপর টানা ১৩ঘন্টা উড়তে থাকে জাতীয় পতাকা। নাম প্রকাশ না করার শর্তে একজন সাংস্কৃতিক কর্মী বলেন, মঙ্গলবার সকালে ওই বিদ্যালয়ে জাতীয় পতাকা টানানো হয় এরপর রাত ১০টা পর্যন্ত ওই বিদ্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখা যায়। স্থানীয় প্রশাসনের নাকের ডগায় কী করে এমন ঘটনা ঘটতে পারে। এব্যাপারে গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিÿিকা গৌরী রানী বলেন, বিদ্যালয়ের নৈস প্রহরী না বলে বাড়ি চলে যাওয়ায় ভুলবশতঃ এমন ঘটনা ঘটেছে আর কোন দিন এমন ভুল হবেনা। এবিষয়ে গলাচিপা উপজেলা শিÿা অফিসার মোঃ মীর রেজাউর ইসলামে বলেন, কেউ যদি এ ধরনের অন্যায় করে থাকে তাহলে আমাদের আইন অনুযায়ি ব্যবস্থা গ্রহন কারা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network