২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আইন হচ্ছে নির্যাতিত-নিপীড়িত মানুষের শেষ আশ্রয়স্থল-আবুল হাসানাত আবদুল্লাহ

আপডেট: নভেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ-এমপি বলেছেন, আইন হচ্ছে নির্যাতিত-নিপীড়িত মানুষের শেষ আশ্রয়স্থল। আমরা দীর্ঘদিন আইনের সাহায্য থেকে বঞ্চিত ছিলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ররহমানকে নির্মমভাবে হত্যার পর ইনডেমনিটি অধ্যাদেশের মাধ্যমে বন্ধ রাখা হয়েছিলো ওই হত্যার বিচার।
গতকাল বৃহষ্পতিবার বিকেল ৩ টায় বরিশাল জেলা আইনজীবি সমিতির নব-নির্মিত শহীদ আব্দুর রব সেরনিয়াবাত অ্যানেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারনেই আজ আইনজীবীদের জন্য আধুনিক এ ভবন নির্মান করা সম্ভব হয়েছে। এখন আপনাদের (আইনজীবীদের) কাছে একটাই দাবী থাকবে আইনের শাসন প্রতিষ্ঠিত করতে আপনারা সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।
আলাচনা সভায় বরিশাল জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ ওবায়েদুল্লাহ সাজু ‘র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মতিন), জেলা ও দায়রা জজ মোঃ রফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটনের পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান-বিপিএম (বার), বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ এহসান উল্লাহ, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানসহ প্রশাসনের কর্তাব্যক্তি ও আইনজীবীরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network