১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
চরফ্যাশনে ২৮ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর সহায়তা : নেই স্বাস্থ্যবিধি বালাই জলবায়ূ পরিবর্তনে সমুদ্র পৃষ্টের উচ্চতা বাড়লেও বাড়েনি চরফ্যাশনের বেড়ী বাধের উচ্চতা ঈদের আগেই শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করে শ্রমিকদের সাথে সহনশীল আচরণ করুন – পীর সাহেব চরমোনাই কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ

বরিশাল বিভাগের সংগ্রহ ৩৩৮ : সর্বোচ্চ রান ফজলে রাব্বির

আপডেট: নভেম্বর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ

ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ষষ্ঠ ও শেষ রাউন্ডে বরিশাল বিভাগ ও ঢাকা মেট্রোপলিটন’র মধ্যকার ৪দিনের খেলা প্রথম দিনে স্বাগতিক বরিশাল বিভাগের সংগ্রহ ৬ উইকেট হাড়িয়ে ৩৩৮ রান।

বরিশালে পÿে সর্বোচ্চ রান করেছেন ফজলে আহম্মেদ রাব্বি ১৪১ রান। ১৬৮ বলে ৮টি ছয় ও ১০টি চারের সাহায্যে তিনি এই রান সংগ্রহ করে ঢাকা মেট্রোপলিটন’র বলার আল আমিনের শিকার হন।

এছাড়া বরিশাল বিভাগের ওপেনার শাহরিয়ার নাফিস করেন ৪৪ রান। পাশাপাশি ৬৯ রান নিয়ে সালমান হোসেন ও ৩৮ রান করে অপরাজিত রয়েছেন মঈন খান।

প্রতিপÿ ঢাকা মেট্রোপলিটন’র বলার তাসকিন আহম্মেদ ও আসিফ হোসেন ২টি করে উইকেট পান। এছাড়া ১টি করে উইকেট পেছেন আল আমিন ও আরাফাত সানি।

এর আগে সকালে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে টসে জিতে স্বাগতিক বরিশাল ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network