২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দৃষ্টি কাড়তে আমির-কন্যার এই ফটোশুট

আপডেট: নভেম্বর ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইরা খান, বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের মেয়ে। সম্প্রতি একটি ফটোশুট করেছেন তিনি। সেখানে অদ্ভুত কিছু পোশাকে তাকে দেখা গেছে। ইরা যেগুলোকে বলছেন ‘বোকা’ ছবি।

ধীরে ধীরে মিডিয়ায় পা রাখা এই তরুণী জানিয়েছেন, বিশেষ একজন মানুষের দৃষ্টি কাড়তে এভাবে ছবি তুলেছেন তিনি। নাহ! প্রেমিক নয়। তিনি ইরার স্টাইলিস্ট। ক্যাপশনে ইরা লিখেছেন, ‘যখন আপনার স্টাইলিস্ট ফটোশুটে আসেন না, আর আপনি তাকে মিস করেন। আপনি যদি তার দৃষ্টি আকর্ষণ করতে চান, তা হলে এমন বোকা বোকা ছবি তুলে তাকে বিব্রত করুন।’

এই তারকাকন্যা আসলে ‘মেডিয়া’ নামে এক ফিল্মে সম্পাদনা পর্ষদে যুক্ত হয়েছেন। তার ফটোশুট স্টাইলিস্টকে বারবার বলা সত্ত্বেও হাজির হননি। ইরার ধারণা, এভাবে অদ্ভুত ছবি তুলে মানুষকে দেখালে স্টাইলিস্ট বিব্রত হবেন; পরের বার নিজে ঠিকঠাক ছবি তুলতে সাহায্য করবেন।

ইরা ছবিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। পোশাকের মতো মেকআপও অদ্ভুত। একটিতে গাঢ় লাল রঙের পোশাক পরে বিছানায় শুয়ে নিজের পোশাক কাঁচি দিয়ে নিজেই কাটছেন। কোনোটায় আবার জঙ্গলে দাঁড়িয়ে। আর তার পরই একটা গাছের ডাল নিয়ে বন্দুকের মতো সেটা তাক করেছেন ক্যামেরার দিকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network