১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিয়ে ছাড়া মা হওয়াতে কোনো সমস্যা নেই

আপডেট: নভেম্বর ১৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিয়ে না করেই তিন বছরের কন্যা সন্তানের মা মাহি গিল। তার বয়ফ্রেন্ড আছে এবং তিনি লিভ-ইন সম্পর্কে রয়েছেন। বিয়ে না করেও পরিবার-সন্তান সবই পাওয়া যায়। তাই আলাদা করে বিয়ের প্রয়োজনীয়তা আছে বলে মনে করেন না এই ৪৩ বছরের বলিউড অভিনেত্রী। খবর জি নিউজের।

সম্প্রতি ‘ফ্যামিলি অব ঠাকুরগঞ্জ’ সিনেমার প্রচারনায় এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এমনটা জানিয়ে রীতিমতো খবরের শিরোনাম হয়েছেন ৪৩ বছরের এই বলিউড অভিনেত্রী । তিনি বলেন, আমি খুব গর্বিত যে আমি ‘সিঙ্গেল মাদার’। বিয়ে এখনো করিনি। যখন আমি বিয়ে করতে চাইবো, করে ফেলবো।
মাহি জানান, তিনি মেয়ে ভেরোনিকাকে নিয়ে মুম্বাইয়ে থাকেন। আর তার প্রেমিক থাকেন গোয়াতে। মাঝেমধ্যে মেয়েকে নিয়ে গোয়াতে যান তিনি। দীর্ঘ ১৬ বছরের অভিনয় ক্যারিয়ারে গুলাল, দাবাং, পান সিং তোমার, বুদ্ধা ইন ট্রাফিক জ্যাম ও সাহেব বিবি অউর গ্যাংস্টার ফ্রাঞ্চাইজিসহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন মাহি গিল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network