৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

এরশাদের বাড়িতে থাকতে এরিক এরশাদের জিডি

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিদিশাকে নিয়ে বাবা এইচএম এরশাদের বারিধারার ‘প্রেসিডেন্ট পার্কে’ থাকতে চান ছেলে এরিক এরশাদ। সোমবার (১৮ নভেম্বর) এ বিষয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এরশাদপুত্র এরিক।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

ওসি কামরুজ্জামান বলেন, অনেকে অভিযোগ করেছেন বিদিশা জোর করে বারিধারার বাসায় এসেছেন। কিন্তু এরিক নিজে জিডিতে উল্লেখ করেছেন, সে অসুস্থ। এ অবস্থায় বাসায় তার মা বিদিশাকে নিয়ে থাকতে চান।

জিডির বিষয়টি আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

এর আগে গত শুক্রবার এরশাদের ছোট ছেলে এরিক এরশাদের নিরাপত্তার প্রশ্নে বিস্তর অভিযোগ করেন মা বিদিশা। এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাটে থাকা অটিস্টিক এরিককে ‘চরম অবহেলা করে তার স্বাস্থ্যের অবনতি ঘটানো হয়েছে’ বলে অভিযোগ করেন বিদিশা। তার অভিযোগের তীর এরশাদের ভাই ও জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের দিকে।

চলতি বছর জুলাইয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর ছেলে শাহতা জারাব এরিককে নিজের কাছে রাখতে চান তার মা বিদিশা। তবে বারিধারার প্রেসিডেন্ট পার্কে থাকা এরিকের সঙ্গে দেখা করাটা সহজ ছিল না বলে জানান বিদিশা। তার অভিযোগ, এরিকের দেখভালের দায়িত্বে থাকা কর্মচারীরা তাকে ওই বাড়িতে ঢুকতে ‘বাধা দিতেন’।

গত বৃহস্পতিবার রাতে ‘একরকম জোর’ করেই বারিধারার প্রেসিডেন্ট পার্কে এরশাদের বাসভবনে ওঠেন বিদিশা। ওই ভবনের পাঁচতলার একটি ফ্ল্যাটে থাকেন তার ছেলে এরিক।

ওই ফ্ল্যাটে থাকা বিদিশা বলেন, ‘সেদিন রাতে এসে শুনি, এরিককে ওরা মাত্র একবেলা খাবার খেতে দিত। এরিকের ওজন কমে গেছে। সে নিজেও খুব ভীতসন্ত্রস্ত ছিল।’

এ বিষয়ে রোববার (১৭ নভেম্বর) বিকেলে নিজের ফেসবুকে এরিকের একটি ভিডিওটি প্রকাশ করেন বিদিশা। তাতে এরিককে স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে বলতে শোনা যায়, ‘প্রিয় হোম মিনিস্ট্রি আঙ্কেল, আমি এরিক বলছি। আমাকে নির্যাতন করা হয়েছে। আমাকে খেতে দেয়া হতো না। আমার লিগ্যাল গার্ডিয়ান আমার চাচা জিএম কাদের না, আমার মা। সেক্ষেত্রে ওনার (জিএম কাদের) তো কোনো রাইট নাই, আমাদের এ রকম টর্চার

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network