২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এই সরকার জনগণের সরকার নয়-মেজবা উদ্দিন ফরহাদ

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিএনপি বেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ বলেছেন, এই সরকার জনগণের সরকার নয় বলেই আজ বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য পণ্যের দাম আকাশচুম্বি হওয়ার পরও তাদের কোন টনক নড়ছে না।

এদেশের অনির্বাচিত সরকারের হাতে দেশের গণতন্ত্র সহ ১৬ কোটি মানুষ কারা বন্দি হয়ে আছে। তিনি আরো বলেন দেশের মানুষের ট্যাক্সের টাকার রাস্তায় বিনা ট্যাক্সে ভিন্ন দেশের পরিবহন চলাচল করছে।

এই বিনা ভোটের মধ্য রাতের সরকার নিজের গদি রক্ষার জন্য দেশের সম্পদ একের পর এক বন্দু নামের রাষ্ট্রকে দিয়ে আসছে আর এদেশের জন্য তিনি কি এনেছে আজ পর্যন্ত পরিস্কার করে তার কোন হিসাব জনগনের সামনে তুলে ধরেন নাই।

আজ সোমবার সকাল ১১ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও দেশব্যপি পেঁয়াজ সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্য অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন,উত্তর জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু,বরিশাল কোতয়ালী বিএনপি সাধারন সম্পাদক আনোয়ার হোসেন লাবু,সহ-সভাপতি আলহাজ্ব নুরুল আমিন,বাবুগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক অহিদুজ্জামান প্রিন্স,মেহেন্দিগঞ্জ পৌর বিএনপি সভাপতি জিয়া উদ্দিন সুজন,উত্তর জেলা মহিলাদল সভাপতি শায়লা শারমিন শিমু,জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, এইচ.্এম তছলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু,সাবেক জেলা ছাত্রদল সহ-সভাপতি সাইফুল ইসলাম সুজন।

সমাবেশে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান,মুলাদী উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক এ্যাড, তরিকুল ইসলাম দিপু,জেলা বিএনপি নেতা মোস্তাক আহমেদ শামীম, জেলা যুবদল সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network