২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিপিএল এ কোন দল নেয়নি আশরাফুলকে

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরে দল পাননি মোহাম্মদ আশরাফুল। জাতীয় দলের সাবেক এ অধিনায়ককে বিপিএল নিলামে কোনো দলই নিতে আগ্রহ প্রকাশ করেনি।

বিপিএল নিলামে দেশি খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি চাহিদা ছিল ‘এ প্লাস’ ক্যাটাগরিতে থাকা তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের।

তবে সর্বোচ্চ ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা সত্ত্বেও দেশের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নিতে তেমন আগ্রহ দেখায়নি কোন দল। প্রথম নয় ধাপে ডাক পাননি মাশরাফি। ১০তম ডাকে মাশরাফিকে দলে নেয় ঢাকা প্লাটুন।

খুলনা টাইগার্স: মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, আমিনুল ইসলাম বিপ্লব, শামসুর রহমান শুভ, সাইফ হাসান, শহিদুল ইসলাম, রাইলি রুশো ও রবি ফ্রাইলিঙ্ক।

ঢাকা প্লাটুন: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, মেহেদী হাসান,আরিফুল হক, মুমিনুল হক, শুভাগত হোম চৌধুরী,মাশরাফি বিন মুর্তজা, থিসারা পেরেরা, ওয়াহাব রিয়াজ, লরি ইভান্স ও শহীদ আফ্রিদি।

রাজশাহী রয়েলস: লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, আবু জায়েদ চৌধুরী রাহী, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, ফরহাদ রেজা,অলক কাপালি,রবি বোপারা ও হজরতুল্লাহ জাজাই।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন,কাজী নুরুল হাসান সোহান,এনামুল হক জুনিয়র, মুক্তার আলী, ক্রিস গেইল, ইমাদ ওয়াসিম ও কেসরিক উইলিয়ামস।

রংপুর রেঞ্জার্স: মোস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম অমি,তাসকিন আহমেদ, ফজলে রাব্বি, জাকির হাসান,নাদিফ চোধুরী, মোহাম্মদ নবী ও শাই হোপ।

কুমিল্লা ওয়ারিয়র্স: সৌম্য সরকার, আল-আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী,সানজামুল হক, আবু হায়দার রনি, নাহিদুল, সুমন খান, কুশল পেরেরা ও মুজিব-উর রহমান।

সিলেট থান্ডার্স: মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, নাইম হাসান, দেলোয়ার হোসেন,মনির হোসেন খান, শেরফেইন রাদারফোর্ড ও শফিকুল্লাহ শাফাক।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network