২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
উজিরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থী ধর্ষনের চেষ্টা পুকুরে ভেসে উঠল বাবা, মা ও মেয়ের মরদেহ প্রাচ্য ও পাশ্চাত্যের ব্যবসায়িক সেতুবন্ধ হবে বাংলাদেশ বরিশালে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড অসুস্থ ক্যাসিনো সম্রাট পর্যটন স্পট বারেকের টিলায় ভারতীয় গবাদি পশুর চালান আটক অনলাইন সমাবেশ: সাম্প্রদায়িক আক্রমণের প্রতিবাদে ১৫টি দেশের দুই শতাধিক অভিবাসী স্বাক্ষরিত ঘোষণা ভোলায় ২২ দিনের নিষেধাজ্ঞা কাটিয়ে নদীতে নামার প্রস্ততি নিচ্ছে জেলেরা ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার অভিযোগে দিনাজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোহাগ ​জেল হাজতে

গোপনে হাসপাতাল ছাড়লেন নুসরাত

আপডেট: নভেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান। রোববার রাতে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছিল তাকে। তবে এখন তাকে নিয়ে আর কোনো শঙ্কা নেই। সুস্থ হয়ে বাসায় ফিরেছেন বসিরহাটের এ সংসদ সদস্য।

রোববার রাতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন নুসরাত। এরপর সোমবার বিকেলে আইসিইউ থেকে ছাড়া পান তিনি। তাকে সাধারণ ওয়ার্ডে নেওয়া হয়। কিন্তু আইসিউই থেকে ছাড়া পেয়েই বাড়ি ফিরতে চান নুসরাত। জানা গেছে, পরে কাউকে কিছু না বলেই নাকি ওইদিন রাতে গোপনে হাসপাতাল ছেড়েছেন নায়িকা।

অভিনেত্রী নুসরাত জাহানের খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। নুসরাতের স্বামী নিখিল বলেন, ‘আপাতত সব ঠিক আছে। চিন্তার কোনো কারণ নেই। হাঁপানির সমস্যা আগেই ছিল। তা প্রচণ্ড বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভালো আছে নুসরাত।’

জানা যায়, রোববার নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করা হয়েছিল। হঠাৎ সেখানেই অসুস্থবোধ করলে দ্রুত নুসরাতকে হাসপাতালে ভর্তি করা হয়। গণমাধ্যমে খবর এসেছে নিখিলের জন্মদিনে প্রচুর ওষুধ সেবন করেছিলেন নুসরাত।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network