২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জয়া, শিগগিরই হবে বিয়ে

আপডেট: নভেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মডেল ও অভিনেতা ফয়সাল আহসানকে ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী জয়া আহসান। সেই সংসার ২০১১ সালে ভেঙে যায়। তাদের আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদও হয়েছে।

এরপর নিজের মতো করে পৃথিবীটা গুছিয়ে নিয়েছেন জয়া। মন দিয়েছেন অভিনয়ে। গেল কয়েক বছর ধরে তিনি কলকাতার সিনেমায় রাজত্ব করে বেড়াচ্ছেন। সেখানকার সবচেয়ে প্রভাবশালী অভিনেত্রীদের একজনে পরিণত হয়েছেন।

সে জনপ্রিয়তায় যেমন তেমনি ব্যবসায়িক সাফল্যেও। একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন, বাজিমাত করছেন।

সম্প্রতি জুটি বেঁধেছেন তিনি বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। এটাই দুজনের প্রথম সিনেমা। নাম ‘রবিবার’। পরিচালক অতনু ঘোষ। নতুন এই ছবি নিয়ে জয়া গেল ১৮ নভেম্বর সাক্ষাৎকার দিয়েছেন টাইমস অব ইন্ডিয়াকে।

সেখানে নিজের প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। সাক্ষাৎকারে নিজের সম্পর্কের বিষয়ে রাখঢাক না রেখেই স্বীকার করেছেন বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন তিনি। তবে বিয়ের ব্যাপারে কোনো তারিখ এখনও চূড়ান্ত করেননি।

Jaya-(2)

গণমাধ্যমটির এক প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘আমি প্রেম করছি। তিনি বাংলাদেশি, কিন্তু সিনেমা ইন্ডাস্ট্রির কেউ নন।’

বিয়ে নিয়ে কী ভাবছেন এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, ‘আমি ডেটিং করছি। বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না।’

এদিকে কলকাতার বেশ কিছু সূত্র বলছে জয়া আহসান শিগগিরই সংসার পাতবেন বলে স্থির করেছেন। পাত্র তো পছন্দ করাই আছে। এখন কেবল নিজেকে দেয়ার মতো কিছুটা সময় ও সুযোগের অপেক্ষায় রয়েছেন দুই বাংলার দর্শকনন্দিনী জয়া আহসান।

প্রসঙ্গত, নির্মাতা অরিন্দম শীলের হাত ধরে কলকাতার সিনেমার পা রাখেন জয়া আহসান। সেখানে পারে কলকাতার আরেক জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠে। সেই সম্পর্ক প্রেমের বলে গুঞ্জন শোনা যায়। তবে এ বিষয়টির কোনো প্রমাণ মিলেনি।

বর্তমানে সৃজিত বাংলাদেশের আরেক বিতর্কিত মডেল ও অভিনেত্রী মিথিলার সঙ্গে প্রেম করছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network