১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

 

ববিতে ছাত্রলীগের উদ্যোগে সেরনিয়াবত সাদিক আব্দুল্লাহর জন্মদিনে দোয়া মাহফিল

আপডেট: নভেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবত সাদিক আব্দুল্লাহর জন্মদিনে দোয়া মাহফিলের আয়োজন করেন বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ছাত্রলীগ।আজ মঙ্গলবার বেলা ২টায় বিশ্ববিদ্যালয়টির পুরানো মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দীন গোলাপ,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো.আরিফ হোসেন,পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক খোরশেদ আলমসহ ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মীরা।

মেয়রকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দীন গোলাপ বলেন, “বরিশাল বিশ্ববিদ্যালয়ে এমন উদ্যোগ গ্রহণ করাই ছাত্রলীগকে ধন্যবাদ জানায়।কোন কমিটি না থাকা সত্ত্বেও তারা জন্মদিনের এমন সুন্দর একটা অনুষ্ঠান করা একটি প্রশংসার দাবিদার।
সাংবাদিকদের কাছে ছাত্রলীগ নেতা আহমেদ সিফাত বলেন সকলকে কাধে কাধ মিলিয়ে মাননীয় মেয়র নগরপিতা সেরনিয়াবত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে এগিয়ে যাবে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এবং ছাত্র ও দেশের কল্যাণে একযোগে কাজ করবে।”
ছাত্রলীগ নেতা সৈয়দ রুমান ইসলাম বলেন, সাদেক ভাইয়ের নেতৃত্ব বিশ্ববিদ্যালয়ের প্রথম থেকে সুস্থ ধারায় ছাত্র রাজনীতি করে আসছি,ইনশাআল্লাহ ভবিষ্যৎ ও সবাইকে একসাথে নিয়েই কাজ করবো।

ববি উপাচার্য মুঠো ফোনে বলেন, ” ববি ছাত্রলীগ এমন উদ্যোগ গ্রহণ করাই আমার পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।”

আগামি দিনে বরিশাল সিটি কর্পোরেশনের জনগণের পাশে দাড়িয়ে যেন সেবা করতে পারে এবং শহরকে রোল মডেল করতে পারে সেজন্য মোনাজাত করে মেয়রের দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের অনুষ্ঠান শেষ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network