৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ কুয়াকাটার ধুলাসার ইউপি চেয়ারম্যান : মসজিদের টাকায় পারিবারিক কবরস্থান নির্মাণ ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের কুয়াকাটায় মানবেতর জীবনযাপন করছে কয়েক হাজার হোটেল কর্মচারী

বরিশাল বিশ্ববিদ্যালয় ভিসির টিএসসি পরিদর্শন

আপডেট: নভেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সানজিদা ইসলাম

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) এর ছাত্রশিক্ষক কেন্দ্র (টিএসসি) পরিদর্শন করেছেন নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন। মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় তিনি টিএসসিতে অবস্থিত বিভিন্ন সামাজিক – সাংস্কৃতিক সংগঠনের অফিস, ইনডোর গেমস সামগ্রী ও ক্যাফেটেরিয়ার খোঁজ খবর নেন । তিনি এসময় বজ্রপাতে ক্ষতিগ্রস্ত টিএসসির ছাদ সংস্কারের ব্যাপারে সংশ্লিষ্টদের মতামত গ্রহণ করেন। ক্যাফেটেরিয়া পরিদর্শনকালে খাবারের মান বৃদ্ধির ব্যাপারেও নির্দেশনা দেন।

পরিদর্শন শেষে প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন জানান, বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে আমার বিশেষ পরিকল্পনা আছে। সশরীরে এসে টিএসসির বিভিন্ন ব্যাপারে আমি অবগত হলাম। সংশ্লিষ্ট সবার সঙ্গে বসে কিভাবে গুরুত্বপূর্ণ এই অবকাঠামোটিকে আরো বেশি কার্যকর করা যায় সে ব্যাপারে সিদ্ধান্ত নেবো।

প্রশাসনিক সর্বোচ্চ ব্যাক্তির এই পরিদর্শনের ব্যাপারে টিএসসি পরিচালক ড. মোঃ খোরশেদ আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ একটি অংশ এই টিএসসি। এটাকে কিভাবে আরো বেশি কার্যকর করা যায় সে ব্যাপারে ভিসি স্যার নিজ উদ্যোগে অবগত হয়েছেন। তার যেকোনো সিদ্ধান্তে আমরা সর্বোচ্চ সহযোগিতা করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network