২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ববিতে ছাত্রলীগের উদ্যোগে সেরনিয়াবত সাদিক আব্দুল্লাহর জন্মদিনে দোয়া মাহফিল

আপডেট: নভেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবত সাদিক আব্দুল্লাহর জন্মদিনে দোয়া মাহফিলের আয়োজন করেন বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ছাত্রলীগ।আজ মঙ্গলবার বেলা ২টায় বিশ্ববিদ্যালয়টির পুরানো মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দীন গোলাপ,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো.আরিফ হোসেন,পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক খোরশেদ আলমসহ ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মীরা।

মেয়রকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দীন গোলাপ বলেন, “বরিশাল বিশ্ববিদ্যালয়ে এমন উদ্যোগ গ্রহণ করাই ছাত্রলীগকে ধন্যবাদ জানায়।কোন কমিটি না থাকা সত্ত্বেও তারা জন্মদিনের এমন সুন্দর একটা অনুষ্ঠান করা একটি প্রশংসার দাবিদার।
সাংবাদিকদের কাছে ছাত্রলীগ নেতা আহমেদ সিফাত বলেন সকলকে কাধে কাধ মিলিয়ে মাননীয় মেয়র নগরপিতা সেরনিয়াবত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে এগিয়ে যাবে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এবং ছাত্র ও দেশের কল্যাণে একযোগে কাজ করবে।”
ছাত্রলীগ নেতা সৈয়দ রুমান ইসলাম বলেন, সাদেক ভাইয়ের নেতৃত্ব বিশ্ববিদ্যালয়ের প্রথম থেকে সুস্থ ধারায় ছাত্র রাজনীতি করে আসছি,ইনশাআল্লাহ ভবিষ্যৎ ও সবাইকে একসাথে নিয়েই কাজ করবো।

ববি উপাচার্য মুঠো ফোনে বলেন, ” ববি ছাত্রলীগ এমন উদ্যোগ গ্রহণ করাই আমার পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।”

আগামি দিনে বরিশাল সিটি কর্পোরেশনের জনগণের পাশে দাড়িয়ে যেন সেবা করতে পারে এবং শহরকে রোল মডেল করতে পারে সেজন্য মোনাজাত করে মেয়রের দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের অনুষ্ঠান শেষ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network