২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বরিশাল বিশ্ববিদ্যালয় ভিসির টিএসসি পরিদর্শন

আপডেট: নভেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সানজিদা ইসলাম

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) এর ছাত্রশিক্ষক কেন্দ্র (টিএসসি) পরিদর্শন করেছেন নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন। মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় তিনি টিএসসিতে অবস্থিত বিভিন্ন সামাজিক – সাংস্কৃতিক সংগঠনের অফিস, ইনডোর গেমস সামগ্রী ও ক্যাফেটেরিয়ার খোঁজ খবর নেন । তিনি এসময় বজ্রপাতে ক্ষতিগ্রস্ত টিএসসির ছাদ সংস্কারের ব্যাপারে সংশ্লিষ্টদের মতামত গ্রহণ করেন। ক্যাফেটেরিয়া পরিদর্শনকালে খাবারের মান বৃদ্ধির ব্যাপারেও নির্দেশনা দেন।

পরিদর্শন শেষে প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন জানান, বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে আমার বিশেষ পরিকল্পনা আছে। সশরীরে এসে টিএসসির বিভিন্ন ব্যাপারে আমি অবগত হলাম। সংশ্লিষ্ট সবার সঙ্গে বসে কিভাবে গুরুত্বপূর্ণ এই অবকাঠামোটিকে আরো বেশি কার্যকর করা যায় সে ব্যাপারে সিদ্ধান্ত নেবো।

প্রশাসনিক সর্বোচ্চ ব্যাক্তির এই পরিদর্শনের ব্যাপারে টিএসসি পরিচালক ড. মোঃ খোরশেদ আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ একটি অংশ এই টিএসসি। এটাকে কিভাবে আরো বেশি কার্যকর করা যায় সে ব্যাপারে ভিসি স্যার নিজ উদ্যোগে অবগত হয়েছেন। তার যেকোনো সিদ্ধান্তে আমরা সর্বোচ্চ সহযোগিতা করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network