১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

এমপি জ্যাকবের মামলায় ৩ জন গ্রেফতার

আপডেট: নভেম্বর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের দায়ের করা মামলায় ইউটিউব চ্যানেল ‘জাগো টিভি’র বার্তা সম্পাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত এবং মঙ্গলবার রাজধানীর শ্যামলীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- নিউজ এডিটর মুনতাসির বিল্লাহ, সজিব ও শাওন। এর আগে সোমবার আইসিটি আইনে মামলাটি করেন এমপি জ্যাকব।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব মো. মঞ্জুরুল হোসাইন জানান, রাজধানীর শ্যামলী থেকে অনিবন্ধিত ‘জাগো টিভি’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ‘এমপি জ্যাকব ১১ বছরে ৪ হাজার কোটি টাকার মালিক’ শিরোনামে একটি অপপ্রচারমূলক মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়।

এই সংবাদ প্রচারের পর এমপি জ্যাকব শেরেবাংলা নগর থানায় আইসিটি আইনে মামলা করেন। পরে শেরেবাংলা নগর থানা পুলিশ ‘জাগো টিভি’র বিভিন্ন কম্পিউটার সরঞ্জামসহ তিনজনকে গ্রেফতার করে। এমপি জ্যাকব জানিয়েছেন, পরিবেশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network