২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এমপি জ্যাকবের মামলায় ৩ জন গ্রেফতার

আপডেট: নভেম্বর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের দায়ের করা মামলায় ইউটিউব চ্যানেল ‘জাগো টিভি’র বার্তা সম্পাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত এবং মঙ্গলবার রাজধানীর শ্যামলীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- নিউজ এডিটর মুনতাসির বিল্লাহ, সজিব ও শাওন। এর আগে সোমবার আইসিটি আইনে মামলাটি করেন এমপি জ্যাকব।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব মো. মঞ্জুরুল হোসাইন জানান, রাজধানীর শ্যামলী থেকে অনিবন্ধিত ‘জাগো টিভি’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ‘এমপি জ্যাকব ১১ বছরে ৪ হাজার কোটি টাকার মালিক’ শিরোনামে একটি অপপ্রচারমূলক মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়।

এই সংবাদ প্রচারের পর এমপি জ্যাকব শেরেবাংলা নগর থানায় আইসিটি আইনে মামলা করেন। পরে শেরেবাংলা নগর থানা পুলিশ ‘জাগো টিভি’র বিভিন্ন কম্পিউটার সরঞ্জামসহ তিনজনকে গ্রেফতার করে। এমপি জ্যাকব জানিয়েছেন, পরিবেশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network