১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নামে দূর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে-গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা গোপালগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল-আ.লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে তিন সচিবের শ্রদ্ধা আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা, গ্রেপ্তার ১ । হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

৪ বছর পর প্রকাশ্যে এলো মমর বিয়ের খবর

আপডেট: নভেম্বর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অভিনেত্রী জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীনের বিয়ের খবর প্রকাশ্যে এলো। এতদিন তাদের কেউই সংসার করার খবর প্রকাশ্যে আনেননি।

চতুর্থ বিয়ে বার্ষিকী উপলক্ষে কেক কাটার ছবি ফেসবুকে আপলোড করার পর বিষয়টি প্রকাশ্যে আসে।

তবে নানা সময় তাদের প্রেম-বিয়ের গুঞ্জনে মুখর ছিল শোবিজ অঙ্গন।

বুধবার শিহাব-মম তাদের চতুর্থ বিয়েবার্ষিকী উদযাপন করছেন। দুজনই ফেসবুকে কেক কাটার ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রকাশিত ছবিতে একসঙ্গে শিহাব-মমকে বিয়েবার্ষিকীর কেক কাটতে দেখা যায়। ছবিটি প্রকাশ করে শিহাব শাহীন ক্যাপশনে লেখেন, ‘চতুর্থ বিয়েবার্ষিকীর শুভেচ্ছা মম’।

মম লেখেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য।’

এ প্রসঙ্গে শিহাব শাহীন বলেন, আমাদের বিয়ের বিষয় মিডিয়ায় গোপন ছিল না। পরিচিত সবাই জানতেন। তবে বিষয়টি নিয়ে শুধু সাংবাদিকদের সঙ্গে কথা বলা হয়নি।

দীর্ঘ দিন প্রেমে করার পর ২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও শিহাব শাহীনের বিয়ে হয়। এটি তাদের দুজনরই দ্বিতীয় বিয়ে।

এর আগে ২০১০ সালের নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network