২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমার সম্পত্তিতে চাচার লোভ আছে: এরশাদপুত্র এরিক

আপডেট: নভেম্বর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমার সম্পত্তির ওপর চাচা জিএম কাদেরের (জাপার বর্তমান চেয়ারম্যান) লোভ আছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ার‌ম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ। শুক্রবার রাজধানীর বারিধারার বাসায় এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে ‘আপনি বলেছেন আপনাকে বন্দি করে রাখা হয়েছে। ঠিক কী কারণে আপনাকে বন্দি করে রাখা হয়েছে বলে মনে করছেন?’ এমন প্রশ্নের উত্তরে এরিক বলেন, আসলে আমার সম্পত্তির ওপর চাচা জিএম কাদেরের লোভ আছে। তাই এমনটি করে রাখা হয়েছে। ‘কী কী সমস্যার সম্মুখীন হচ্ছেন?’ প্রশ্নের উত্তরে তিনি বলেন, বাইরে যেতে পারছি না। ভয় পাচ্ছি যে, বের হলে পরে আর বাসায় ঢুকতে পারবো কি না।

বাসায় মা বিদিশার আসার ব্যাপারে এরিক বলেন, আমার মাকে তো আমিই ডেকে এনেছি। তিনি নিজে আসেননি। উনি (জিএম কাদের) বলেছেন, ‘বল প্রয়োগ করে মা এসেছে। মা নাকি আর্মস (অস্ত্র) নিয়ে এসেছে।’ এসব কথা ভিত্তিহীন, মিথ্যা। আর্মস থাকলে তো পুলিশ মাকে এখানে ঢুকতে দিত না।

‘আমি মাকে ফোন করেছিলাম। বলেছিলাম, আমার অসুবিধা হচ্ছে। ঠিকমতো খাওয়া-দাওয়া পাচ্ছিনা। আমাকে অবহেলা করা হচ্ছে। সেজন্যই মাকে আসতে বলেছিলাম। তাই মা এসেছে।’
এরিক আরও বলেন, বাবা (এরশাদ) মৃত্যুর আগে আমাকে বলে গেছেন, ‘মাকে কোনো কষ্ট দিও না। মায়ের পায়ের নিচে বেহেশত। রাজনৈতিক কারণে তোমার মাকে আমি অনেক কষ্ট দিয়েছি। তুমি আর দিও না।’

মাকে কাছে পেয়ে অনেক ভালো লাগছে উল্লেখ করে তিনি বলেন, মা না থাকায় অনেক খারাপ লেগেছিল। আমাকে অনেক অবহেলা করা হয়েছে। এখন মা এসেছে। অনেক ভালো লাগছে।

সংবাদ সম্মেলনে কথা বলেছেন বিদিশাও। তিনি বলেন, আমি ঠিকানা বদল করার জন্য এখানে আসিনি। গতকাল দেখলাম জাতীয় পার্টির অনেকে আমি কেন এরিকের বাসায় এ বিষয়ে ইনকোয়ারি (তদন্ত) করার দাবি জানিয়েছেন। তাদের দাবি, আমি সশস্ত্র অবস্থায় এখানে এসেছি। কিন্তু আমি আমার বাচ্চার জন্য এখানে এসেছি। আমি আসার পর বাচ্চাটাকে জঘন্য অবস্থায় পেয়েছি।

‘আমি আমার সন্তানকে চাই। মা হিসেবে শুধু আমি আমার সন্তানকেই চাই। যতদিন ওর বাবা বেঁচে ছিলেন, ততদিন আমার কোনো চিন্তা করতে হয়নি। কিন্তু তিনি মারা যাওয়ার পর অন্যরা আমার সঙ্গে তাকে যোগাযোগ করতে দেয়নি। বিশেষ করে ওর চাচা (জিএম কাদের সাহেব)। তিনি নিষেধ করে দিয়েছেন যেন এরিক আমার সঙ্গে যোগাযোগ করতে না পারে।

এরিকের অধিকার না ছাড়ার কথা উল্লেখ করে বিদিশা বলেন, আমার কথা হচ্ছে, তারা এখন ব্যস্ত প্রেসিডেন্ট পার্কের ঠিকানা নিয়ে। আমার জীবন তো শেষ। তারা আমার বাচ্চার যত্ন নেয়নি। আমার সন্তানের অধিকার আমি ছাড়বো না।

সম্প্রতি বারিধার প্রেসিডেন্ট পার্কে এরিক এরশাদের বাসায় আসেন বিদিশা। এরপর এরিকের নামে থাকা সম্পত্তি দখলের উদ্দেশ্যে বিদিশা ওই বাসায় আসেন বলে গুঞ্জন শুরু হয়। পরে সোমবার (১৮ নভেম্বর) এরিক নিজে গুলশান থানায় উপস্থিত হয়ে এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ওইদিন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেছিলেন, অনেকে অভিযোগ করেছেন বিদিশা জোর করে বারিধারার বাসায় এসেছেন। কিন্তু এরিক নিজে জিডিতে উল্লেখ করেছেন, তিনি অসুস্থ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network