২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নায়িকা শিমলার বিয়েতে সেঞ্চুরি

আপডেট: নভেম্বর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অভিষেকেই বাজিমাত করেছিলেন ‘ম্যাডাম ফুলি’খ্যাত এ চিত্রনায়িকা। দীর্ঘদিন ধরেই বড় পর্দায় দেখা মিলছে না জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এ অভিনেত্রীর। সম্প্রতি তিনি কয়েকটি সিনেমায় অভিনয় করলেও এখনো তা মুক্তি পায়নি।

এদিকে চলতি বছরের শুরুর দিকে একটা বিমান ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে আলোচনায় এসে ছিলেন শিমলা। গত ফেব্রুয়ারি মাসে চট্টগ্রামে ‘ময়ূরপঙ্খী’ বিমানের ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হয়েছিলেন শিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ। পরে দেশে ফিরলে পুলিও জিজ্ঞাসাবাদ করে তাকে।

এবার টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে গিয়ে আলোচনায় শিমলা। চ্যানেল আইয়ে শাহরিয়ার নাজিম জয় উপস্থাপিত ৩০০ মিনিট নামের একটি অনুষ্ঠানে এই নায়িকা বলেছেন বিয়ের সেঞ্চুরি করতে চান তিনি।

উপস্থাপক শিমলাকে প্রশ্ন করেন, ‘আপনি কয়টা বিয়ে করেছেন?’ জবাবে শিমলা বলেন, ‘মোটামুটি ৩০-৩৫টি!’ পরে উপস্থাটক জয় বলেন, আপনি দুষ্টুমি করে বলছেন। কিন্তু ভবিষ্যতে দুষ্টুমি করে আর কয়টা বিয়ে করবেন? উত্তরে সিমলা বলেন, ‘হান্ড্রেড, সেঞ্চুরি করতে চাই। যুবরাজ সিং ক্রিকেট খেলে সেঞ্চুরি করেছেন। আমি বিয়ে করে সেঞ্চুরি করব।’

উল্লেখ্য, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর এক পরিচালকের জন্মদিনে পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় সিমলার। ২০১৮ সালের ৩ মার্চ পলাশ আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিমলা। একই বছরের ৬ নভেম্বর পলাশকে ডিভোর্স দেন এই অভিনেত্রী। গত ফেব্রুয়ারি মাসে বিমান ছিনতাই এর ঘটনায় নিহত হয়েছেন পলাশ।

বর্তমানে শিমলা বেশির ভাগ সময় মুম্বাইয়ে থাকেন। শোনা যায় মুম্বাইয়ের ভাড়া ফ্ল্যাটে থাকেন তিনি। সেখানে মুক্তির অপেক্ষায় আছে একটি চলচ্চিত্র। অভিনেতা গোবিন্দর বিপরীতে অভিনয় করেছেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network