১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মোরগ হত্যায় আট প্রতিবেশীর বিরুদ্ধে থানায় অভিযোগ

আপডেট: নভেম্বর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চুরি, ডাকাতি, ছিনতাই হচ্ছে অহরহ। আছে মানুষ গুম-খুন, অপহরণের অভিযোগও। সেখানে একটি মোরগ হত্যার রহস্য নিয়ে রীতিমতো গলদঘর্ম হতে হচ্ছে পুলিশ সদস্যদের।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের বিহারের কাইমুর এলাকায়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সপ্তাহে পোষা মোরগ হত্যার অভিযোগে দুর্গাবতি থানায় আট প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ করেছেন কমলা দেবী (৪৫) নামে এক নারী।

জানা যায়, প্রতিবেশী মনোজ রামের পরিবারের সঙ্গে কমলা দেবীর দ্বন্দ্ব অনেক দিনের। গত শনিবার রাতে হঠাৎ পোষা মোরগটি খুঁজে পাচ্ছিলেন না তিনি। পরে, মনোজের বাড়ির পাশে মৃত অবস্থায় পাওয়া যায় মোরগটিকে।

কমলা দেবীর দাবি, প্রতিবেশীরা ইচ্ছা করে তার শখের মোরগটিকে হত্যা করেছেন। এ নিয়ে আটজনের নামে থানায় অভিযোগ করেন তিনি।
তবে, অভিযোগের পর আরও ক্ষেপে যান মনোজ পরিবারের সদস্যরা। তারা কমলা দেবীর বাড়িতে ঢুকে তাকে ও তার ছেলেকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে।

পুলিশ জানিয়েছে, দুই পরিবারের দ্বন্দ্বের কারণেই এ ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

এছাড়া, স্থানীয় পশু হাসপাতালে মারা যাওয়া মোরগটির ময়নাতদন্তও শেষ হয়েছে। এখন চূড়ান্ত প্রতিবেদন আসার অপেক্ষা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network