২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লাশ হয়ে ফিরল পিইসি পরীক্ষার্থী টুম্পা

আপডেট: নভেম্বর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কাউখালী উপজেলার সন্ধ্যা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার্থী টুম্পার (১১) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয় ডুবুরিরা।

কাউখালী থানা পুলিশেরর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে উপজেলার পূর্ব আমরাজুড়ি ফেরিঘাটের পন্টুনের কাছে এ নৌকাডুবির ঘটনা ঘটে। বরিশাল ও কাউখালী ফায়ার সার্ভিসের নৌ ডুবরি দল নিখোঁজ টুম্পাকে উদ্ধারের চেষ্টা করেছিল।

নিহত টুম্পা আক্তার আমরাজুড়ি এলাকার কাঁচামাল ব্যবসায়ী গিয়াস উদ্দিন ফকিরের মেয়ে। সে তিন ভাই-বোনের মধ্যে মেজো।

স্থানীয়রা জানান, পূর্ব আমরাজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষা শেষ হলে সন্ধ্যা নদীর অপর প্রান্তের আসোয়া আমরাঝুড়ির ছাত্র-ছাত্রীরা একসঙ্গে নৌকায় উঠলে নৌকাটি দড়ি ছিঁড়ে ডুবে যায়। এ সময় নৌকায় থাকা পাঁচটি মোটরসাইকেল নদীতে পড়ে যায়। এতে নারী, শিশু, ও ছাত্র-ছাত্রীরা তীরে উঠতে পারলেও টুম্পা নিখোঁজ ছিল।

কাউখালীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. খালেদা খাতুন রেখা বলেন, টুম্পার মরদেহ উদ্ধারের পর দাফনের জন্য পরিবারের হাতে ১০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network