৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

পাকিস্তানের পেঁয়াজ আওয়ামীলীগ আনলে কোন দোষ নাই-মির্জা আব্বাস

আপডেট: নভেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মির্জা আব্বাস বলেছেন, এদেশে জিয়াউর রহমান বাকশাল থেকে মুক্ত করে গণতন্ত্র সহ বহুদলীয় রাজনীতি প্রতিষ্ঠা করেছিল বলেই আজ আওয়ামীলীগ সক্ষমতায় এসেছে।

আওয়ামীলীগ এমন একটি দল যারা ভোটের আগের রাতে নির্বাচিত হয়ে যায়। যে ভোট হয়েছে তা এদেশের জনগনের চোখে পড়ে না।

আওয়ামীলীগ লুঠপাটের এমন কায়দা-কৌশল জানে সয়ং আল্লাহ পাক নিজেও জানে না। তারা আজ সেন্ডিকেটের মাধ্যমে দেশের সম্পদ লুটের সম্পদে পরিনত করেছে।

মির্জা আব্বাস বলেন পাকিস্তানের পেঁয়াজ আওয়ামীলীগ আনলে কোন দোষ নাই আর আমরা কথা বললে দোষ হয়ে যায়।

পৃথিবির ইতিহাসে বিরল ঘটনা যে বাংলাদেশ ব্যাংকের টাকা লুঠপাট হয়ে যা সরকার জানে না।

তিনি আরো বলেন এই ভোট বিহীন সরকার আমাদের ঘড়ের মধ্যে বন্দি করে রেখেছে তারা আমাদের সভা-সমাবেশে কথা বলতে দেয়না ।

এদেশের কোন নিজস্ব সম্পদ এখন আর নেই যাছিল সবই দেয়া হয়েছে। আমরা কিছুই পাই না অতচ আমাদের সম্পদ দিয়ে আসি।

তিনি আরো বলেন দেশের বড় বড় লুটেরা ও চোর-ডাকাতদের ছেড়ে দিয়ে অবাধে ঘোড়ার সুযোগ করে দিয়েছে অন্যদিকে আমাদের পিছনে পুলিশকে ব্যবহার করছে।

আজ শনিবার (২৩ই নভেম্বর) মকাল ১১ টায় সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সামনে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী, মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে বরিশাল মহানগর ও জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলাদল সভাপতি আফরোজা আব্বাস।

এসময় আরো বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ,আবুল হোসেন খান,বরিশাল বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু,আকন কুদ্দুসুর রহমান,বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন,মহানগর সহ-সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন,শ্রমীকদল জেলা সভাপতি বসির আহমেদ,বরিশাল উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আঃ ছত্তার খান, উজিরপুর জেলা বিএনপি সভাপতি আং মন্নান মাস্টার।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি সৈয়দ আহসান কবির হাসান,আলমগীর হোসেন আলম, আব্বাস উদ্দিন বাবলু,এ্যাড, আকতার হোসেন মেবুল, ফিরোজ আহমেদ, কেন্দ্রীয় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সদস্য এ্যাড, আলি হায়দার বাবুল,মহানগর উপদেষ্ঠা মুক্তিযুদ্ধা নুরুল আলম ফরিদ, মহানগর শ্রমীতদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ,কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড, এনায়েত হোসেন বাচ্চু, উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু,হিজলা উপজেলা বিএনপি আহবায়ক আং গফফার তালুকদার সহ মহানগর ও জেলার যুবদল,স্বোচ্ছাসেবকদল,ছাত্রদল,মহিলাদল ও বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বিশেষ অতিথি কেন্দ্রীয় মহিলাদল সভানেত্রী আফরোজা আব্বাস বলেন দেশনেত্রী খালেদা জিয়া এদেশের গুম,খুন, ধর্ষণ ও গনতন্ত্র উদ্ধারের আহবান করায় এই বিনা ভোটের নিশি রাতের সরকার তাকে মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দি করে রেখেছে।

বিক্ষোভ সমাবেশের সভাপতি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার বলেন ওয়ান এলেভেনের সময় যারা ছিল অবৈধ তাদের দেয়া মামলাগুলো শেখ হাসিনার বেলায় হয়েছে অবৈধ আর আপোষহীন নেত্রী খালেদা জিয়ার মামলা হয়েছে বৈধ এ মামলা এদেশের জন মানে না।

আর একারনেই অবৈধ সরকার বুজতে পেরেছে খালেদা জিয়াকে জেলে বন্দি করা নাহলে ভোট কারচুপি ছাড়া ক্ষমতায় আসা যাবে না বলেই বিচার বিভাগকে ব্যবহার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছে।

তিনি আরো বলেন এদেশের সরকারের কাছে কোন জবাব দিহীতা নেই বলেই তোফায়েল আহমেদ,মেননরা আজ সত্য প্রকাশ করে বলছে এদেশে কোন ভোট হয় নাই।

বিরোধীদল ছাড়া কোন দেশ চলতে পারে না। তাই আমাদের দেশে সংসদ চলছে একটি বিরোধীদল ছাড়া যে সংসদে বিরোধীদল থাকে সেদেশে কোন আইনের শাষন থাকে না।

এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ নেতৃবৃন্দরা বলেন আমাদের এখন একটাই আন্দোলন হয় খালেদা জিয়ার মুক্তি নতুবা শেখ হাসিনার পতনের আন্দোলন।

একারনেই যখনই আন্দোলনের ডাক দেয়া হবে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন –সংগ্রামে অংশ গ্রহনে প্রস্তুত থাকার আহবান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network