১৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

পূর্ণিমার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন ভক্তরা

আপডেট: নভেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

লম্বা একটা বিরতির পর সিনেমায় ফিরেছেন ‘হৃদয়ের কথা’খ্যাত চিত্রনায়িকা পূর্ণিমা। তিনি ফিরছেন তার বন্ধু নায়ক ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে। পরপর দুটি ছবিতে একসঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা।

দুটি ছবিই নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। একটি ছবির নাম ‘জ্যাম’, অন্যটি ‘গাঙচিল’।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ থেকে নির্মিত হচ্ছে একই নামের সিনেমা। বর্তমানে এর শুটিং করতে নোয়াখালী রয়েছেন পূর্ণিমা। শুটিং শেষ করে তিনি কুমিল্লায় যাবেন। উদ্দেশ্য, সেখানকার ভক্তদের সঙ্গে দেখা করা।

ঠিক তাই। কুমিল্লা শহরে প্রাণ লাচ্ছি আয়োজিত ‘আরাম স্টেশান’ ক্যাম্পেইনে অংশ নিতে যাচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। এ সফরে তার সঙ্গে থাকবেন জনপ্রিয় দুই অভিনেতা মিশু সাব্বির ও তামিম মৃধা। তারা অনুষ্ঠানে ভক্তদের সঙ্গে আলোচনায় অংশ নেবেন ও থাকবে কিছু পরিবেশনাও।

Purnima-(2).jpg

প্রাণ বেভারেজের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন জানান, আগামী ২ ডিসেম্বর কুমিল্লা শহরে প্রাণ লাচ্ছি ‘আরাম স্টেশান’ নামে একটি আয়োজন হতে যাচ্ছে। সেখানে উপস্থিত হবেন পূর্ণিমা, মিশু সাব্বির ও তামিম মৃধা। তাদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন ভক্তরা।

এই আয়োজনে অংশ নেয়া প্রসঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, ‘ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ খুব একটা হয়ে ওঠে না। যখন সেই সুযোগটা আসে খুব ভালো লাগে। আশা করছি কুমিল্লায় আমার ভক্তদের সঙ্গে দারুণ সময় কাটবে। সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি আসার জন্য।’

তবে এখানে হাজির হতে অংশ নিতে হবে কিছু আনুষ্ঠানিকতায়। তা হলো facebook.com/pranlacchibd এই ঠিকানায় পাঠাতে হবে প্রাণ লাচ্ছির সঙ্গে তোলা ছবি। প্রাণ লাচ্ছি খেয়ে আরামের অনুভূতির কথাও লিখে পাঠাতে হবে ‘আরাম স্টেশান’ ক্যাম্পেইনের ভিডিও- এর কমেন্ট সেকশনে। ছবিসহ অনুভূতির কথা শেয়ার করার শেষ সময় ২ ডিসেম্বর।

অথবা প্রাণ লাচ্ছির বোতলের কিউআর কোডটি স্ক্যান করে সংরক্ষণ করতে হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network