২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

পূর্ণিমার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন ভক্তরা

আপডেট: নভেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

লম্বা একটা বিরতির পর সিনেমায় ফিরেছেন ‘হৃদয়ের কথা’খ্যাত চিত্রনায়িকা পূর্ণিমা। তিনি ফিরছেন তার বন্ধু নায়ক ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে। পরপর দুটি ছবিতে একসঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা।

দুটি ছবিই নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। একটি ছবির নাম ‘জ্যাম’, অন্যটি ‘গাঙচিল’।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ থেকে নির্মিত হচ্ছে একই নামের সিনেমা। বর্তমানে এর শুটিং করতে নোয়াখালী রয়েছেন পূর্ণিমা। শুটিং শেষ করে তিনি কুমিল্লায় যাবেন। উদ্দেশ্য, সেখানকার ভক্তদের সঙ্গে দেখা করা।

ঠিক তাই। কুমিল্লা শহরে প্রাণ লাচ্ছি আয়োজিত ‘আরাম স্টেশান’ ক্যাম্পেইনে অংশ নিতে যাচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। এ সফরে তার সঙ্গে থাকবেন জনপ্রিয় দুই অভিনেতা মিশু সাব্বির ও তামিম মৃধা। তারা অনুষ্ঠানে ভক্তদের সঙ্গে আলোচনায় অংশ নেবেন ও থাকবে কিছু পরিবেশনাও।

Purnima-(2).jpg

প্রাণ বেভারেজের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন জানান, আগামী ২ ডিসেম্বর কুমিল্লা শহরে প্রাণ লাচ্ছি ‘আরাম স্টেশান’ নামে একটি আয়োজন হতে যাচ্ছে। সেখানে উপস্থিত হবেন পূর্ণিমা, মিশু সাব্বির ও তামিম মৃধা। তাদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন ভক্তরা।

এই আয়োজনে অংশ নেয়া প্রসঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, ‘ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ খুব একটা হয়ে ওঠে না। যখন সেই সুযোগটা আসে খুব ভালো লাগে। আশা করছি কুমিল্লায় আমার ভক্তদের সঙ্গে দারুণ সময় কাটবে। সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি আসার জন্য।’

তবে এখানে হাজির হতে অংশ নিতে হবে কিছু আনুষ্ঠানিকতায়। তা হলো facebook.com/pranlacchibd এই ঠিকানায় পাঠাতে হবে প্রাণ লাচ্ছির সঙ্গে তোলা ছবি। প্রাণ লাচ্ছি খেয়ে আরামের অনুভূতির কথাও লিখে পাঠাতে হবে ‘আরাম স্টেশান’ ক্যাম্পেইনের ভিডিও- এর কমেন্ট সেকশনে। ছবিসহ অনুভূতির কথা শেয়ার করার শেষ সময় ২ ডিসেম্বর।

অথবা প্রাণ লাচ্ছির বোতলের কিউআর কোডটি স্ক্যান করে সংরক্ষণ করতে হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network