২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
ধাক্কা দিলো সা্ইকেল : চাপা দিলো প্রাইভেটকার বানারীপাড়ায় কিশোরীকে এক মাস আটকে রেখে ধর্ষণ : মামলা গৌরনদীতে মুক্তিযোদ্ধা সেজে প্রকৃত মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলণের অভিযোগ ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড সরকারি চাকরির নামে টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতাসহ আটক ২ জন কুমিল্লার পূজামণ্ডপে কুরআন রাখা ব্যক্তিকে শনাক্ত সম্পর্কে যা বলল পুলিশ কেন সাহিনুদ্দিন হত্যার ভিডিও সাম্প্রদায়িক হামলা বলে প্রচার? সম্প্রতি বিনষ্ট’র প্রতিবাদে বরিশালে সাংস্কৃতিক কর্মীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কাউখালীতে আগুনে ৮টি দোকান ও ২টি বসতবাড়ী পুড়ে ছাই অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি

আমির খানের সঙ্গে কাজ করতে চান না মেয়ে ইরা!

আপডেট: নভেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইরা খান, বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের মেয়ে। কিছু দিন আগে ফটোশুট করে উত্তাপ ছড়িয়েছিলেন নেট দুনিয়ায়। সেখানে অদ্ভুত কিছু পোশাকে নিজেকে মেলে ধেরে রীতিমতো আলোচনায় আসেন তিনি। তবে ইরা বলিউডের অন্য স্টারকিডদের মতো অভিনয়ে নয়, পরিচালনায় নিজেকে মেলে ধরতে চান।

পরিচালনার খাতায় নাম ওঠাতে যাওয়া ইরা গণমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছেন, এরই মধ্যে পরিচালক হিসেবে অভিষেকের সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। তার প্রথম থিয়েটার প্রযোজনা ‘ইউরিপিদিস মিদিয়া’ নামে নাটকটি ডিসেম্বরে মঞ্চে দেখা যাবে।

তাকে প্রশ্ন করা হয়, বাবা আমির খান জাঁদরেল অভিনেতার পাশাপাশি গুণী নির্মাতা হলেও এখনো আমিরের সঙ্গে কেন কাজ করতে দেখা যাচ্ছে না ইরাকে? এর উত্তরে তিনি বলেন, এখনই বাবা আমিরের সঙ্গে কাজ করবেন না।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network