২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমির খানের সঙ্গে কাজ করতে চান না মেয়ে ইরা!

আপডেট: নভেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইরা খান, বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের মেয়ে। কিছু দিন আগে ফটোশুট করে উত্তাপ ছড়িয়েছিলেন নেট দুনিয়ায়। সেখানে অদ্ভুত কিছু পোশাকে নিজেকে মেলে ধেরে রীতিমতো আলোচনায় আসেন তিনি। তবে ইরা বলিউডের অন্য স্টারকিডদের মতো অভিনয়ে নয়, পরিচালনায় নিজেকে মেলে ধরতে চান।

পরিচালনার খাতায় নাম ওঠাতে যাওয়া ইরা গণমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছেন, এরই মধ্যে পরিচালক হিসেবে অভিষেকের সব প্রস্তুতি সম্পন্ন করেছেন। তার প্রথম থিয়েটার প্রযোজনা ‘ইউরিপিদিস মিদিয়া’ নামে নাটকটি ডিসেম্বরে মঞ্চে দেখা যাবে।

তাকে প্রশ্ন করা হয়, বাবা আমির খান জাঁদরেল অভিনেতার পাশাপাশি গুণী নির্মাতা হলেও এখনো আমিরের সঙ্গে কেন কাজ করতে দেখা যাচ্ছে না ইরাকে? এর উত্তরে তিনি বলেন, এখনই বাবা আমিরের সঙ্গে কাজ করবেন না।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network