২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এসিডবাহী ট্যাংকলরির চাপায় নিহত হয়েছে কলেজ ছাত্র অভয়

আপডেট: নভেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

এসিডবাহী ট্যাংকলরির চাপায় অভয় দাস (২০) নামে মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত হয়েছে। এছাড়া তার অপর দুই সহপাঠী গুরুতর আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর নথুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনালে এই দুর্ঘটনার পর পুলিশ ওই ট্যাংকলরিটি আটক করলেও ঘাতক চালক পালিয়ে গেছে। নিহত অভয় দাস একই জেলার গৌরনদী উপজেলার শরিকল এলাকার সজল দাসের ছেলে এবং বরিশালের বেসরকারি ইনফা পলিটেকনিক ইনিস্টিটিউটের শিক্ষার্থী ছিলো। আহতরা হলেন, একই ইনস্টিটিউটের শিক্ষার্থী সাদ এবং অজ্ঞাতনামা একজন। সাদ বাবুগঞ্জের ভূতেরদিয়া গ্রামের নান্নু সিকদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহী ৩ তরুণ কাশীপুরের দিকে যাচ্ছিলো। এ সময় রূপাতলীগামী একটি ট্যাংক লরি নথুল্লাবাদ অতিক্রমকালে ওই মোটরসাইকেলকে চাপা দিলে ৩ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের ৩ জনকে উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অভয়কে মৃত ঘোষণা করেন। নগরীর বিমান বন্দর থানার ওসি জাহিদ বিন আলম জানান, দুর্ঘটনার পর ঘাতক লরির চালক পালিয়ে গেছে। তবে লরিটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network