২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, কলেজ ছাত্র নিহত

আপডেট: নভেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশাল নগরীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায় বলে জানা গেছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদ সড়কে এই ঘটনা ঘটে। নিহত অভয় দাস (১৭) গৌরনদীর সরিকর এলাকার সজল দাসের ছেলে। সে ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল বিভাগের ১ম সেমিস্টারের ছাত্র এবং সে নগরীর শেরে বাংলা সড়ক এলাকায় মেসে বসবাস করত।

প্রত্যক্ষদর্শীরা জানান, অপসোনিন কোম্পানীর একটি ট্রাক নথুল্লাবাদ থেকে সিএন্ডবি রোডের দিকে যাচ্ছিল এবং মোটরসাইকেলটি নথুল্লাবাদ অতিক্রমের সময় এই দুই যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক অভয়কে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বিষয়টি নিশ্চিত করে বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশের ওসি জাহিদ বিন আলম জানান, অপসোনিন কোম্পানীর একটি গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এই ঘটনায় গাড়িটিকে আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network