২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

ইয়াবা বিক্রিকালে হাতেনাতে পুলিশের কনস্টেবল ধরা

আপডেট: নভেম্বর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইয়াবা বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন পুলিশের এক কনস্টেবল। আটকের সময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে মাগুরা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফরের কর্মকর্তারা। আটক ওই পুলিশ কনস্টেবলের নাম আবুল বাশার। তিনি মাগুরা সদর উপজেলার হাজিপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত।

কনস্টেবল আবুল বাশারকে আটকের সময় তার সঙ্গে থাকা এক চিহ্নিত ইয়াবা কারবারিকেও ধরা হয়েছে বলে জানিয়েছেন মাগুরা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফরের পরিদর্শক আবদুর রহিম।

তিনি যুগান্তরকে বলেন, মঙ্গলবার রাতে কনস্টেবল আবুল বাশার (কং-৮৩৫) সদর উপজেলার হাজিপুর গ্রামের মোমিন শেখের ছেলে মাদক ব্যবসায়ী রাজিব হোসেনকে নিয়ে শহরের কাঁচাবাজার এলাকায় যায়।

পুলিশ সদস্য আবুল বাশার ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বড়দিয়া গ্রামের আবদুল জব্বারের ছেলে বলে জানান তিনি। তিনি বলেন, আবুল বাশারের সহযোগী রাজিব হোসেন মাগুরার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের হাতে একজন পুলিশ সদস্য আটকের খবর শুনেছি। এ বিষয়ে থানায় মামলা দেয়া হলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। তবে শৃঙ্খলা বিরোধী কাজে জড়িত থাকায় বেশ আগে থেকেই ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় মামলা চলমান রয়েছে

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network