১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

বিবাহিত পুরুষকে বিয়ে করবেন অভিনেত্রী অপু বিশ্বাস

আপডেট: নভেম্বর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিবাহিত পুরুষকে বিয়ে করবেন না বলে জানিয়েছেন ঢালিউডের অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের আলোচনা অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে অপু বিশ্বাস বলেন, ‘আমার ভবিষ্যৎ পরিকল্পনা অবশ্যই আছে। প্রফেশনাল ও ব্যক্তিগত দুটি জীবনকে প্রাধান্য দিচ্ছি। ব্যক্তিগত জীবন নিয়েও আমার পরিকল্পনা আছে।

‘তবে সুন্দরভাবে, বিতর্কিতভাবে নয়। এজন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে। কারণ আমি এখনো মানসিকভাবে প্রস্তুত নই। এই জায়গা থেকে সামনে এগুতে হবে।’ অনুষ্ঠানের উপস্থাপক সরাসরি জানতে চান কতদিনের মধ্যে বিয়ে করতে যাচ্ছেন?

জবাবে তিনি বলেন, ‘এটা নিয়ে আমার পরিবার ভাবছেন। কারো বেবি আছে, কারো পরিবার আছে এটা আমার পছন্দ নয়। মোট কথা হলো—বিবাহিত মানুষ বিয়ে তো দূরে থাক পছন্দের কাতারেও থাকবে না। এটা আমার ব্যক্তিগত চয়েজ। আমার পরিবারকে এমনটাই বলে দিয়েছি।’

এর আগে ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু।

এরপর বহু নাটকীয়তা শেষে হুট করেই ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন এবং ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। বর্তমানে তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের সঙ্গে বসবাস করেন। এখন অপু বিশ্বাস সিঙ্গেল মাদার।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network