২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

আমতলীতে সপ্তম শ্রেনীর ছাত্রকে বেধরক মারধর!

আপডেট: নভেম্বর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী আল আমিন দাখিল মাদ্রাসায় সপ্তম শ্রেনীর রাকিবুল ইসলাম নামের এক ছাত্রকে বখাটে হিরন তালুকদার, আল-আমিন ও বাচ্চু মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনা ঘটেছে সোমবার সন্ধ্যায় ঘোপখালী এলাকার ঘেরের পাড়ে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে আমতলী থানায় ছাত্রের মা রেহেনা বেগম হিরন ও তার সহযোগীদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয় সুত্রে জানাগেছে, গত রবিবার ঘোপখালী আল-আমিন দাখিল মাদ্রাসার সামনে আড়পাঙ্গাশিয়া গ্রামের এক মেয়েকে ঘোপখালী গ্রামের বখাটে হিরন তালুকদার, আল-আমিন ও বাচ্চু উত্যাক্ত করে। এ ঘটনায় ওই মেয়ের ভাই ও তার লোকজনের সাথে হিরন ও তার বন্ধুদের কথা কাটাকাটি হয়। এক পর্যায় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে সোমবার সন্ধ্যায় ঘোপখালী স্ট্যান্ড থেকে রাকিবুল ইসলামকে বখাটে হিরন, আল-আমিন ও বাচ্চুসহ ৫-৬ জনে ধরে বায়েজিদ তালুকদারের ঘেরে নিয়ে যায়। ওইখানে নিয়ে রাকিবুলকে বেধরক মারধর করে। বখাটেদের মারধরে রাকিবুল জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা ছাত্র রাকিবুলকে উদ্ধার করে আমতলী উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ছাত্রের মা রেহেনা বেগম মঙ্গলবার হিরন তালুকদার, আল-আমিন ও বাচ্চুর বিরুদ্ধে আমতলী থানায় অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মঙ্গলবার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখাগেছে, আহত মাদ্রাসা ছাত্র রাকিবুল বেষম ব্যথায় কাতরাচ্ছে। তার পিঠে, চোখের নিতে ও বাহুতে রক্তাক্ত আঘাতে চিহৃ রয়েছে।
আহত রাকিবুল ইসলাম বলেন, আমি প্রাইভেট পড়ে ঘোপখালী স্ট্যান্ডে গাড়ীর জন্য অপেক্ষা করছিলাম। এমন মুহুর্তে হিরন, আল-আমিন ও বাচ্চুসহ ৫-৬ জনে আমাকে ধরে বায়েজিত তালুকদারের ঘেরে নিয়ে যায়। ওই খানে নিয়ে আমাকে বেধরক মারধর করেছে। আমি অনেক অনুনয় বিনয় করেছি। কিন্তু আমার কোন কথাই তারা শুনেনি। তাদের মারধরে আমি জ্ঞান হারিয়ে ফেলি। রাকিবুল আরো বলেন, গত রবিবার হিরন আড়পাঙ্গাশিয়া গ্রামের একটি মেয়েকে উত্যাক্ত করেছিল। এ নিয়ে আড়পাঙ্গাশিয়া গ্রামের লোকজনের সাথে হিরনসহ তার লোকজনের মারধরের ঘটনা ঘটে। ওই ঘটনার পর থেকে আড়পাঙ্গাশিয়া গ্রামের কোন লোক ঘোপখালী আসলেই তাদের মারধর ও লাঞ্চিত করে। আমার বাড়ীও আড়পাঙ্গাশিয়া গ্রামে তাই ওই ঘটনার জের ধরে আমাকে মারধর করেছে তারা। আমি এ ঘটনার বিচার চাই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব হারুন অর রশিদ বলেন, আহত রাকিবুলের ছোকের নিচে, পিঠে ও বাহুসহ শরীরের বিভিন্ন স্থানে ফোলা ও জখমের চিহৃ রয়েছে।
আহত রাকিবুলের মা রেহেনা বেগম বলেন, সন্ত্রাসী হিরন, আল-আমিন ও বা”ুচসহ ৫-৬ জনে আমার ছেলেকে ধরে মাছের ঘেরে নিয়ে বেধরক মারধর করেছে। স্থানীয় লোকজন উদ্ধার না করলে ওরা আমার ছেলেকে মেরেই ফেলতো। আমার ছেলেকে খুঁজেই পেতাম না।
আমতলী থানার এএসআই মোঃ কাইয়ূম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হিরন তালুকদার একজন বখাটে। এলাকায় তার বিরুদ্ধে নানাবিধ অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network