১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে সিরাক বাংলাদেশের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

আপডেট: নভেম্বর ২৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

 

বরিশালে সিরাক বাংলাদেশের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে “আমাদের সড়ক নিরাপদ হোক” স্লোগানকে সামনে রেখে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।২৬ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টায় অশ্বিনী কুমার টাউন হলের সামনে এ মানব বন্ধন হয়।দেশের সড়ক দুর্ঘটনার ব্যাপকতাকে কমিয়ে আনতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ মানবন্ধন। সড়ক পরিবহন আইন এবং সড়কপথে চলাচলের ক্ষেত্রে করনীয় বিষয় সমূহকে প্লাকার্ড আকারে উপস্থাপন করা হয়।
এ মানব বন্ধনে অংশগ্রহণ করেন সিরাক বাংলাদেশের বরিশাল বিভাগের সদস্যরা। এছাড়া সহযোগি সংগঠন হিসেবে যুক্ত ছিল ইয়ুথ ইন্ডিং হ্যাঙ্গার বাংলাদেশ, ইয়ুথ কগনিশন,উচ্ছাস, লাল সবুজ সোসাইটি, থিংকিং চেঞ্জ বাংলাদেশ, ঘুড়ি ফাউন্ডেশন এবং বরিশাল ডিবেট অ্যাসোশিয়েশন।
উল্লেখ্য, সারাদেশে একযোগে মানববন্ধনের আয়োজন করে সিরাক বাংলাদেশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network